‘তারার আলো’ উইমেন্স ইঊনিটি ইউএসএ’র সাধারণ সভা নতুন কমিটি গঠন মীনা ইসলাম-সভাপতি ও পর্ণা ইয়াসমিন-সাধারণ সম্পাদক - GBnews24
Bangla News
Add Post
Menu
BN HOME
8 1 8 Bangla Newspapers


‘তারার আলো’ উইমেন্স ইঊনিটি ইউএসএ’র সাধারণ সভা নতুন কমিটি গঠন মীনা ইসলাম-সভাপতি ও পর্ণা ইয়াসমিন-সাধারণ সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন ,বাপসনিউজ ঃ নিউইয়র্কের অন্যতম নারী সংগঠন ‘তারার আলো’ উইমেন্স ইঊনিটি ইউএসএ’র নতুন কমিটি গঠন উপলক্ষে গত ৩ ফেব্রুয়ারি, শুক্রবার জ্যাকসন হাইটসের জুইস সেন্টারে এক অনুষ্ঠানের আয়োজন করা হয় । বিভিন্ন শ্রেণী পেশার বিপুল সংখ্যক নারীর উপস্থিতিতে অনুষ্ঠিত সাধারণ সভায়   প্রধান অতিথি ছিলেন আইনজীবি এন মজুমদার। মিডিয়া ব্যক্তিত্ব ডিমা নেফারতিতির পরিচালনায় সভার শুরুতে শুভেচ্ছা জানান ডাঃ নার্গিস রহমান। তারপর দুই দেশের জাতীয় সঙ্গীত পরিবেশিত হয় এবং মুক্তিযুদ্ধ ও ভাষা শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। এছাড়া মুক্তিযোদ্ধাদের প্রতি সম্মান জ্ঞাপনের জন্য উপস্থিত মুক্তিযোদ্ধা কাজী শফিকুল হককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তারার আলো’র সভাপতি মীনা ইসলাম।খবর বাপসনিঊজ।
তারার আলো উইমেন্স ইঊনিটি ইউএসএ’র শিল্পীদের সমবেত কন্ঠে সঙ্গীত পরিবেশন করেন । তারার আলো  উইমেন্স ইঊনিটি ইউএসএ’র সাধারণ সম্পাদক পর্ণা ইয়াসমিন সংক্ষিপ্তভাবে তারার আলোর প্রতিষ্ঠাতা ও  সভাপতি মীনা ্ইসলামের পরিচিতি এবং তারার আলো গঠনের উদ্দেশ্য ও কর্মকান্ড নিয়ে আলোচনা করেন। মীনা ইসলাম তার বক্তব্যে বলেন, তারার আলো উইমেন্স ইঊনিটি ইউএসএ’র যদিও নারীদের সংগঠন কিন্তুু আমরা নারী-পুরুষ মিলে বিভিন্ন কল্যাণমূলক কাজ করবো। তিনি আরও বলেন, তারার আলোর সদস্যগণ দেশে ও বিদেশে একযোগে জাতির কল্যাণে কাজ করবে। এই সংগঠনে রয়েছে নানাবিধ মেধা সম্পন্ন যোগ্য নেতৃত্ব। এদের মেধা কাজে লাগিয়ে সমাজের অবহেলিত ও বঞ্চিত নারীদের সেবা প্রদান করা হবে।
 প্রধান অতিথি এন মজুমদার বলেন, মীনা ইসলামের উদ্যোগে আজ এই প্রবাসের এত নারী এক সাথে মিলিত হয়েছে । এই ঐক্য কাজে লাগিয়ে সমাজের অনেক কল্যাণ করা সম্ভব।
তারার আলো উইমেন্স ইঊনিটি ইউএসএ’র  সদস্যদের মধ্য থেকে আরও বক্তব্য রাখেন ডাঃ নার্গিস রহমান, শাহনাজ বেগম, শামীম আরা আফিয়া, ইসমত জাহান পলি , ফাতিমা খাতুন, জীবন পলি, সালমা আলম, সুলতানা খানম, শাহনাজ আলম লিপি প্রমুখ। সাধারন সভায় তারার আলো উইমেন্স ইঊনিটি ইউএসএ’র নতুন কমিটির ১৬ জনের নাম ঘোষণা করা হয়। তারা হলেন মীনা ইসলাম-সভাপতি, পর্ণা ইয়াসমিন-সাধারণ সম্পাদক, শাহনাজ বেগম-যুগ্ম সাধারণ সম্পাদক, ইসমত জাহান পলি-সাংগঠনিক সম্পাদক, সালমা আলম-কোষাধক্ষ্য, নার্গিস রহমান- সাংস্কৃতিক সম্পাদক,  পপি চৌধুরী-সাহিত্য সম্পাদক, ফাতিমা খাতুন-যুগ্ম সাহিত্য সম্পাদক, শামীম আরা আফিয়া-সদস্য সচিব, জীবন পলি-প্রচার সম্পাদক, ইয়াছমিন আরা মুন্নি-যুগ্ম প্রচার সম্পাদক, দিমা নেফারতিতি-মিডিয়া সম্পাদক, লাভলী চৌধুরী আঁখি-ক্রীড়া সম্পাদক, সুলতানা খানম-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক, নাহিদা ইয়াসমিন-ধর্ম বিষয়ক সম্পাদক, সুপ্তি ফারজানা-আন্তর্জাতিক সম্পাদক।
বিশিষ্ট ব্যক্তি বর্গের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ সোসাইটির সাংস্কৃতিক সম্পাদিক মনিকা রায়, বাংলাদেশ মানবাধিকার কমিশনের ভাইস প্রেসিডেন্ট জনার্ধন চৌধুরী ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান চৌধুরী,মনি হোম কেয়ারের মনি আহমেদ, রেক্্েরানা মজুমদার, কানিজ আয়েশা, মাকসুদা আহমেদ,খান শওকত, ট্যালেন্ট টেক এর কর্মকর্তা মাহবুবুর রহমান সুমন, এম জামান, ডাঃ শাহ আলম, মাজেদা উদ্দিন ও বাবলী হক প্রমুখ।

 

Related News

See more
17.Thu - Aug 07:08:43 pm
update news :বাংলাদেশ দুতাবাস আয়োজিত মাতৃভাষা দিবস অনুষ্ঠানে ডেনমার্ক ---- আওয়ামী লীগের সরব উপস্থিতি
17.Thu - Aug 07:08:43 pm
‘তারার আলো’ উইমেন্স ইঊনিটি ইউএসএ’র সাধারণ সভা নতুন কমিটি গঠন মীনা ইসলাম-সভাপতি ও পর্ণা ইয়াসমিন-সাধারণ সম্পাদক
17.Thu - Aug 07:08:43 pm
৭ই মার্চেরআলোচনা ও মতবিনিময়সভা বঙ্গবন্ধুভাষণই মুক্তিযুদ্ধোদের উজ্জীবিত করেছিল
17.Thu - Aug 07:08:43 pm
৭ই মার্চের ভাষণ পৃথিবীর শ্রেষ্ঠ মহকাব্য
17.Thu - Aug 07:08:43 pm
৫ জানুয়ারী ছিল  বাংলদেশে গণতন্ত্রের টার্নিং পয়েন্ট - ডেনমার্ক আওয়ামী লীগ
17.Thu - Aug 07:08:43 pm
১৯৭১ সালের ভয়াল ২৫শে মার্চ
17.Thu - Aug 07:08:43 pm
ছাতকের আপামর জনতার সেবক হতে চাই.........রফিকুল ইসলাম কিরণ ।
17.Thu - Aug 07:08:43 pm
উৎসবমুখর পরিবেবশে কানাডার টরন্টোয় বঙ্গবন্ধুর ৯৮তম জন্মদিবস উদযাপন
17.Thu - Aug 07:08:43 pm
উদীচীর প্রাণকাড়া বৈশাখী মেলা-অনুষ্ঠান ও মঙ্গল শোভাযাত্রা
17.Thu - Aug 07:08:43 pm
উত্তর আমেরিকার হেরিটেজ ফেস্টিভ্যালে বাংলাদেশ
© Copyright 2017 By GBnews24.com LTD Company Number: 09415178 | Design & Developed By (GBnews24 Group ) ☛ Email: gbnews24@gmail.com

United States   USA United States