\'রোনালদোর রিয়াল ছাড়ার কোনো কারণ নেই\' - GBnews24
Bangla News
Add Post
Menu
Games
8 1 8 Best strategy game


'রোনালদোর রিয়াল ছাড়ার কোনো কারণ নেই'

কর ফাঁকির অভিযোগে জর্জরিত পর্তুগাল সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর রিয়াল মাদ্রিদ ছাড়ার গুঞ্জন চলছে বহুদিন ধরেই। তবে ভবিষ্যতে রোনালদোর রিয়াল মাদ্রিদ ছেড়ে যাওয়ার কোনো কারণ খুঁজে পাচ্ছেন না তার রিয়াল সতীর্থ গ্যারেথ বেল। রোনালদো স্পেন থেকে দূরে চলে যাবেন এমন গুজব গত মাসে চারিদিকে ছড়িয়ে পড়েছিল। তবে রোনালদো এ বিষয়ে একবারও মুখ খোলেননি।

সান্তিয়াগো বার্নাব্যুতে দীর্ঘ ৪ বছর ধরে রোনালদোর সঙ্গে একত্রে কাটানো বেল বলেন, তার সতীর্থ এ তারকার ভবিষ্যৎ পরিকল্পনার বিষয়ে তিনি এখনো অন্ধকারেই আছেন।  

এর আগে স্পেনের আইন অনুযায়ী আয়কর ফাঁকির অভিযোগ ওঠার পর এই বিষয়ে ক্লাবের পক্ষ থেকে কোনো ধরনের সহযোগিতা না পাওয়ায় অসন্তোস প্রকাশ করেছিলেন ৩২ বছর বয়সী রোনালদো।

মার্সাকে দেয়া সাক্ষাৎকারে বেল বলেন, 'এ বিষয়ে কিছু পড়ার সুযোগ আমার হয়নি। কি ঘটতে যাচ্ছে এ সংক্রান্ত কোনো যোগসূত্রও আমি খুঁজে পাইনি। গতকাল মাত্র আমি জানতে পেরেছি যে লুকাকু ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছেন। এর আগে সত্যিই আমি এ বিষয়ে কিছু জানতাম না। এখানেও আমরা শিরোপা জয় করেছি। ভাল খেলেছি। সুতরাং  ক্লাব পরিবর্তনের কোনো কারণ নেই। '

রোনালদোর থাকা না থাকা নিয়ে মন্তব্যের জন্য জোরাজুরি করলে জবাবে বেল বলেন, 'এ জন্য আপনার তাকেই জিজ্ঞেস করতে হবে। '

© Copyright 2017 By GBnews24.com LTD Company Number: 09415178 | Design & Developed By (GBnews24 Group ) ☛ Email: gbnews24@gmail.com

United States   USA United States