updated মৌলভীবাজারে প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রীর ৬৮তম জন্মদিন পালিত - GBnews24
Bangla News
Add Post
Menu
Games
8 1 8 Best strategy game


updated মৌলভীবাজারে প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রীর ৬৮তম জন্মদিন পালিত

ফয়সল মনসুর ||

মৌলভীবাজার জেলার অবিসংবাদিত নেতা, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সমাজকল্যাণ মন্ত্রী, ৭১ এর বীর মুক্তিযোদ্ধা, সাবেক এমপি জননেতা সৈয়দ মহসিন আলি'র ৬৮তম জন্মবার্ষিকী বিনম্র শ্রদ্ধাঞ্জলী কবর জিয়ারত মিলাদ মাহফিল ও শিন্নী বিতরন ও আলোচনা সভার আয়োজন করা হয়.। প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী জন্মদিন উপলক্ষে সোমবার ১২ ডিসেম্বর দুপুরে সৈয়দ শাহ মোস্তফা (র.) এর মাজারস্থ মন্ত্রীর কবরস্থানে বিভিন্ন সংগঠন ও পরিবারের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পন সহ মাজার মসজিদে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। প্রথমে পুষ্পমাল্য অর্পন করেন, মন্ত্রীর সহধর্মিনী মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন। এসময় তাঁর সাথে ছিলেন, মন্ত্রীর ছোট ভাই ও মৌলভীবাজার সদর থানা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক সৈয়দ নওশের আলী খোকন. কন্যা সৈয়দা সানজিদা শারমিন ও সৈয়দা সাবরিনা শারমিন. সাবেক ব্রিটিশ কাউন্সিলার যুক্তরাজ্য আওয়ামীলীগের সহ-সভাপতি, জেলা আওয়ামীগীগের সদস্য এম এ রহিম(সি আই পি), জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল, কনকপুর ইউনিয়দ পরিষদ চেয়ারম্যান রেজাউর রহমান চৌধুরী মৌলভীবাজার জেলা সেচ্ছসেবকলীগের সভাপতি মোঃ নজমুল হক সহ জেলা ও সদর থানা আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছসেবকলীগ,ছাত্রলীগ,তার্তীলীগ, কৃষকলীগ, সৈয়দ মহসীন আলী স্মৃতি পরিষদ ও রাজনগর উপজেলা ছাত্রলীগ সহ অন্যান্য সামাজিক সংগঠন নেতৃবৃন্দ উপস্থিত থেকে পুষ্পমাল্য অর্পন করেন। এদিকে সাবেক মন্ত্রীর জন্মদিন উপলক্ষে বিকেলে তাঁর বাসভবন শহরের দর্জিরমহলস্থ বাসভবনে দলীয় অস্থায়ী কার্যালয়ে এক স্মৃতিচারণ সভার আয়োজন করা হয়েছে। এছাড়া সন্ধ্যার পর মন্ত্রীর বাসভবনে এতিম ও প্রতিবন্ধী শিশুদের নিয়ে জন্মদিনের কেক কাটেন মন্ত্রীর সহধর্মিনী মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীনএম পি। 

Displaying Mohsin_Ali_Moulvibazar-02.jpg
এদিকে মৌলভীবাজার জেলার অবিসংবাদিত নেতা, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সমাজকল্যাণ মন্ত্রী, ৭১ এর বীর মুক্তিযোদ্ধা, সাবেক এমপি জননেতা সৈয়দ মহসিন আলি'র ৬৮তম জন্মবার্ষিকী উপলক্ষে সংবাদ পত্রে প্রদত্ত এক বানীতে যুক্তরাজ্য আওয়ামীলীগের সদস্য জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ইন ইউকের কনভেনার. মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা মকিস মনসুর আহমদ ও জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ইন ইউকের সেক্রেটারি আলহাজ্ব লিয়াকত আলী বিনম্র গভীর জানানো সহ উনার আত্তার মাগফেরাত কামনা করেছেন।

Displaying Mohsin_Ali_Moulvibazar-03.jpg

মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা ও জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ইন ইউকের কনভেনার ওয়েলস আওয়ামীলীগের সহ সভাপতি মকিস মনসুর আহমদ বলেন সৈয়দ মহসীন আলী ছিলেন মৌলভীবাজার জেলা সিলেট বিভাগ তথা বাংলাদেশের এক মহান নেতা. ছিলেন জনপ্রিয় পৌরপিতা. সাবেক সংসদ সদস্য ও সমাজকল্যান মন্ত্রী। মহান স্বাধীনতা যুদ্ধের একজন অকুতোভয় সৈনিক বীর মুক্তিযুদ্ধা হিসাবে তিনি আমাদেরকে এনে দিয়েছেন একটি পতাকা একটি দেশ। প্রবাসীদের সাথে ছিলো তার আত্তার আত্তীয়তা. তিনি আজীবন মানুষের জন্য কাজ করে গেছেন। সৈয়দ মহসীন আলী ছিলেন একজন সাদা মনের মানুষ,আমাদের প্রিয় আপনজন. আজীবন জাতি উনাকে মনে রাখবে । তিনি থাকবেন চিরকাল আমাদের হৃদয়ের মাঝে।

Related News

See more
30.Sun - Apr 10:04:07 pm
Updated news:চাঁপাইনবাবগঞ্জে একসঙ্গে দুই শিশু নিখোঁজ : একজন আটক
30.Sun - Apr 10:04:07 pm
Updated news: চাঁপাইনবাবগঞ্জে বুদ্ধি প্রতিবন্ধী বিদালয়ের শিক্ষার্থীদের অনুষ্ঠান
30.Sun - Apr 10:04:07 pm
Updated news কার কথা ঠিক , নিহত এস আই আকরামের স্ত্রী বর্ণি বাবুল আক্তারের বাড়িতে পুলিশ হত্যার রহস্য স্ত্রীর পরকীয়া
30.Sun - Apr 10:04:07 pm
updated মৌলভীবাজারে প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রীর ৬৮তম জন্মদিন পালিত
30.Sun - Apr 10:04:07 pm
updated :মৌলভীবাজার জেলা পর্যায়ে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা অনুষ্ঠিত
30.Sun - Apr 10:04:07 pm
Updated :মৌলভীবাজার  কাশীনাথ আলাউদ্দিন স্কুল এন্ড কলেজের শতবর্ষ পূর্তি ও পুনর্মিলনী উৎসবের উদ্ভোধন
30.Sun - Apr 10:04:07 pm
UPdate: সাংবাদিক পিংকির নামে ফেইসবুকে আবার ও ফেইক আইডি।
30.Sun - Apr 10:04:07 pm
Update News: ১৫ বছর পর সাতক্ষীরায় শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার বাদীর জবানবন্দী গ্রহণ
30.Sun - Apr 10:04:07 pm
Rain dominates cricket match- Sri Lanka v Bangladesh
30.Sun - Apr 10:04:07 pm
Bangladesh cricket team determined
© Copyright 2017 By GBnews24.com LTD Company Number: 09415178 | Design & Developed By (GBnews24 Group ) ☛ Email: gbnews24@gmail.com

United States   USA United States