জয়পুরে গিয়ে চেটেপুটে খেলেন শাহরুখ - GBnews24
Bangla News
Add Post
Menu
Games
8 1 8 Best strategy game


জয়পুরে গিয়ে চেটেপুটে খেলেন শাহরুখ

প্রচারের জন্য কত কিছুই না করছেন শাহরুখ খান। আপকামিং ছবি জব হ্যারি মেট সেজলের প্রচারের জন্য দেশের বিভিন্ন জায়গাতে পৌঁছে যান তিনি। ছবির প্রচারে রাজস্থান যান। আর তারপর জয়পুর পৌঁছে একটি রেস্তোরাঁতে খেতে যান বলিউড বাদশা। সেখানে তাঁর জন্য স্পেশাল রাজস্থানি থালির আয়োজন করা হয়।

ডাল-বাটি-চুরমা সহযোগে রাজস্থানি মহাভোজ সারেন শাহরুখ। তাঁর জন্য রেস্তোরাঁটিতে রাজকীয় আমেজ তৈরি করা হয়। শাহরুখ সেখানে পা রাখতে না রাখতেই একেবারে রাজস্থানি স্টাইলে তাঁকে আমন্ত্রণ জানানো হয়। কপালে টিকা, মাথায় পাগড়ি পরিয়ে আপ্যায়ন করা হয়। গলায় পরানো হয় মালা। এর সঙ্গে একটি রাজস্থানি তলোয়ারও তাঁকে উপহার দেওয়া হয়। এরপর খাবার দেওয়া হয় সোনার থালায়।

এত কিছু দেখে একেবারে আত্মহারা হয়ে যান শাহরুখ। এত খাবার দেখে প্রথমে কিছুটা হলেও ধন্দে পড়ে যান তিনি। তারপর অবশ্য তাঁকে সাহায্য করতে এগিয়ে আসেন রেস্তোরাঁ কর্তৃপক্ষ। খাবার খেয়ে তিনি বলেন, আমি ডাল বাটির কথা শুনেছিলাম। তবে, এই প্রথমবার খেলাম। অসাধারণ লেগেছে। এবার থেকে তিন মাসে অন্তত একবার আমি এখানে আসবই।

তবে শুধু খাবারই নয়, বলি বাদশার জন্য স্পেশাল রাজস্থানি গানেরও আয়োজন করা হয়। দু’দিনের জন্য জয়পুরে এসেছিলেন শাহরুখ। কিন্তু, শিডিউল বদলাতে হয়। যোধপুর টুরিস্ট গাইড অ্যাসোসিয়েশন তাদের সাম্মানিক সদস্যপদ দেয় তাঁকে। আর সেই পদ পেয়েই গতকাল টুরিস্ট গাইডের কাজ শুরু করে দিয়েছিলেন শাহরুখ। সেখানে মেহেরনগড়ে ফোর্টে গিয়ে টুরিস্টদের সঙ্গে কথা বলা শুরু করেন দেন। রাজস্থানি টুইস্ট দিতে সব টুরিস্টকেই রাজস্থানি ভাষায় নমস্কারও জানান।

ছবির প্রচারের জন্য বিভিন্ন শহরে ঘুরে বেড়াচ্ছেন শাহরুখ। জব হ্যারি মেট সেজল মুক্তি পেতে আর মাত্র কটাদিন বাকি। তার মধ্যেই শেষ প্রচারটুকু করে নিতে চান শাহরুখ। ৪ অগাস্ট মুক্তি পাবে ছবিটি।

© Copyright 2017 By GBnews24.com LTD Company Number: 09415178 | Design & Developed By (GBnews24 Group ) ☛ Email: gbnews24@gmail.com

United States   USA United States