ইউরো কাপ নিয়ে গুগল ডুডল - GBnews24
Bangla Blog
Add Post
Games
8 1 8 Best strategy game

ইউরো কাপ নিয়ে গুগল ডুডল

চলছে ফুটবল মৌসুম। একদিকে শুরু হয়ে গেছে কোপা আমেরিকা টুর্নামেন্ট, অন্যদিকে আজ রাত থেকে ফ্রান্সে শুরু হচ্ছে উয়েফা ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ-২০১৬।

তাই গুগল ডুডলেও জায়গা করে নিয়েছে ফুটবল। যেহেতু আয়োজনটি হচ্ছে ফ্রান্সে, তাই নতুন গুগল ডুডলে ফুটবল খেলতে দেখা যাচ্ছে প্যারিসের বিখ্যাত আইফেল টাওয়ারকে!

আজ শুক্রবার বাংলাদেশ সময় রাত ১টায় ফ্রান্স ও রোমানিয়া ম্যাচের মধ্য দিয়ে শুরু হবে এবারের ইউরো কাপ। উয়েফা ইউরো কাপ হচ্ছে পৃথিবীর দ্বিতীয় বৃহত্তম ফুটবল আসর।

প্রতি চার বছর পরপর ইউরোপের শ্রেষ্ঠত্বের এই ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়ে থাকে। এবারের ইউরো কাপে অংশ নিচ্ছে ইউরোপের ২৪টি দেশ। ফ্রান্সের বিভিন্ন স্টেডিয়ামে পুরো মাসজুড়ে অনুষ্ঠিত হবে এই খেলাগুলো।

ইউরো কাপ উপলক্ষে সাজানো নতুন গুগল ডুডলে দেখা যাচ্ছে প্যারিসে অবস্থিত আইফেল টাওয়ারের হাসিমুখ। অ্যানিমেটেড এই টাওয়ারটিকে দেখা যাবে দুই পায়ে ফুটবল খেলতে। আর আইফেল টাওয়ারের পেছনেই দেখা যাবে ইউরো কাপে অংশ নেওয়া সব দলের পতাকা।

বিশেষ দিবস বা কোনো বিশিষ্ট ব্যক্তিকে স্মরণ করার জন্য গুগল সব সময়ই নতুন নতুন ডুডল প্রকাশ করে থাকে তাদের হোমপেজে।

Related News

See more
ইউরো কাপ নিয়ে গুগল ডুডল

ইউরো কাপ নিয়ে গুগল ডুডল...

চলছে ফুটবল মৌসুম। একদিকে শুরু হয়ে গেছে কোপা আমেরিকা টুর্নামেন্ট, অন্যদিকে আজ রাত থেকে ফ্রান্সে শুরু হচ্ছে উয়েফা ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ-২০১৬। তাই গুগল ডুডলেও জায়গা করে নিয়েছে ফুটবল। যেহেতু আয়োজনটি হচ্ছে ফ্রান্সে, তাই নতুন গুগল ডুডলে ফুটবল খেলতে দেখা যাচ্ছে প্যারিসের বিখ্যাত আইফেল টাওয়ারকে! আজ শুক্রবার বাংলাদেশ সময় রাত ১টায় ফ্রান্স ও রোমানিয়া ম্যাচের মধ্য দিয়ে শুরু হবে এবারের ইউরো কাপ। উয়েফা ইউরো কাপ হচ্ছে পৃথিবীর দ্বিতীয় বৃহত্তম ফুটবল আসর। প্রতি চার বছর পরপর ইউরোপের শ্রেষ্ঠত্বের এই ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়ে থাকে। এবারের ইউরো কাপে অংশ নিচ্ছে ইউরোপের ২৪টি দেশ। ফ্রান্সের বিভিন্ন স্টেডিয়ামে পুরো মাসজুড়ে অনুষ্ঠিত হবে এই খেলাগুলো। ইউরো কাপ উপলক্ষে সাজানো নতুন গুগল ডুডলে দেখা যাচ্ছে প্যারিসে অবস্থিত আইফেল টাওয়ারের হাসিমুখ। অ্যানিমেটেড এই টাওয়ারটিকে দেখা যাবে দুই পায়ে ফুটবল খেলতে। আর আইফেল টাওয়ারের পেছনেই দেখা যাবে ইউরো কাপে অংশ নেওয়া সব দলের পতাকা। বিশেষ দিবস বা কোনো বিশিষ্ট ব্যক্তিকে স্মরণ করার জন্য গুগল সব সময়ই নতুন নতুন ডুডল প্রকাশ করে থাকে তাদের হোমপেজে। ...

লন্ডনে নতুন অফিস খুলছে গুগল

লন্ডনে নতুন অফিস খুলছে গুগল...

ইংল্যান্ডের রাজধানী লন্ডনে নতুন অফিস খুলতে যাচ্ছে বিশ্বের অন্যতম সেরা প্রযুক্তি প্রতিষ্ঠান গুগল। মধ্য লন্ডনে নিজস্ব ভবনে কার্যক্রম শুরু করতে যাচ্ছে গুগল। এখন চলছে ভবন নির্মাণের কাজ। গুগলের পক্ষ থেকে এ খবর জানানো হয়েছে। বার্তাসংস্থা এএফপি জানিয়েছে,  গুগলের নতুন অফিসে তিন হাজার নতুন কর্মী নেওয়া হবে। লন্ডনের কিংস ক্রস ট্রেন স্টেশনের কাছে গুগলের অফিস নির্মাণ করা হচ্ছে। এটাই হবে যুক্তরাষ্ট্রের বাইরে নিজস্ব ভবনে গুগলের প্রথম কার্যালয়। গুগলের প্রধান নির্বাহী সুন্দর পিচাই এক বিবৃতিতে জানিয়েছেন, ‘যুক্তরাজ্যে কম্পিউটার বিজ্ঞানের ভবিষ্যৎ দারুণ উজ্জ্বল, এখানে বেশ কিছু দারুণ মেধা রয়েছে। একইসাথে রয়েছে বিশ্বসেরা বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান যা প্রযুক্তির প্রতি আগ্রহী। আমরা যুক্তরাজ্যে আমাদের বাজার বিস্তৃত করতে বদ্ধ পরিকর।’ লন্ডনে আগে থেকেই গুগলের একটি কার্যালয় রয়েছে। সেখানে গুগলের আড়াই হাজার কর্মী কাজ করেন। ২০১৮ সাল নাগাদ নতুন অফিসে স্থানান্তর হতে পারে লন্ডনে গুগলের কার্যালয়। ১০তলা এই ভবনটির ছয় লাখ ৫০ হাজার স্কয়ার ফিট জায়গা থাকবে। ভবনটি নির্মাণে সম্ভাব্য খরচ ধরা হয়েছে ১০০ কোটি পাউন্ড নতুন কার্যালয়ে সাত হাজার কর্মী কাজ করবেন। ধারণা করা হচ্ছে, ইউরোপিয়ান ইউনিয়ন থেকে ব্রিটেন বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়ার পর আগামী দিনে লন্ডন ভিত্তিক প্রযুক্তি ব্যবসায় শক্ত অবস্থান গড়তে চাইছে প্রযুক্তি প্রতিষ্ঠানগুলো। আর সে কারণেই গুগলের মতো প্রতিষ্ঠান বড় পরিসরে লন্ডনে কাজ করার পরিকল্পনা নিয়েছে। ...

Add 600 * 300
© Copyright 2017 By GBnews24.com LTD Company Number: 09415178 | Design & Developed By (GBnews24 Group ) ☛ Email: gbnews24@gmail.com

United States   USA United States