গুরুতর অসুস্থ খালেদা জিয়াকে বিদেশে পাঠানোর’ আহ্বান ন্যাপ-এনডিপি-লেবার পার্টির


গুরুতর অসুস্থ বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে দ্রুত তাকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর’ আহ্বান জানিয়েছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া, ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা ও মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা এবং বাংলাদেশ লেবার পার্টি চেয়ারম্যান হামদুল্লাহ আল মেহেদী ও মহাসচিব আবদুল্লাহ আল মামুন।

বৃহস্পতিবার (২৫ অক্টোবর) গণমাধ্যমে প্ররিতে এক বিবৃতিতে এ দাবী জানান।

তারা বলেন, বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা অত্যন্ত সংকটাপন্ন। তার এখন যে অবস্থা- তাতে বাংলাদেশে বিদ্যমান চিকিৎসার সক্ষমতা কাজে লাগানো হচ্ছে। কিন্তু এর চাইতে অগ্রসর চিকিৎসা যেটা দেশে নেই; সেটা তার প্রয়োজন। তিনি বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী। সবার প্রথমে তিনি বাংলাদেশের নাগরিক। সংবিধান অনুযায়ী চিকিৎসার অধিকার তার প্রাপ্য। সেই অধিকার থেকে তাকে বঞ্চিত করা সমচিন নয়।

নেতৃবৃন্দ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করে বেগম জিয়াকে বিদেশে চিকিৎসা নিতে দেওয়ার সুযোগ দিবেন বলে আশা করছি। যত দ্রুত সম্ভব বেগম জিয়াকে বিদেশে পাঠানো প্রয়োজন। সরকারের নির্বাহী আদেশে মুক্ত করে বা জামিন দিয়ে সর্বোচ্চ উপযুক্ত চিকিৎসা পাঠানো সম্ভব।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন