ক্রিকেটকে বিদায় জানালেন কিউই পেসার

জিবিনিউজ 24 ডেস্ক//

সবধরনের ক্রিকেটকে বিদায় জানিয়ে দিলেন নিউজিল্যান্ডের পেস বোলার হামেস বেনেট। ২০২১-২০২২ মৌসুম শেষ করেই ক্রিকেট থেকে অবসর নেবেন তিনি। সম্প্রতি এক বিবৃতির মাধ্যমে নিজের অবসরের কথা জানিয়েছেন কিউই তারকা ক্রিকেটার।

বিদায় বেলায় বেনেট বলেন, আমি যখন টিমারুতে নেট বোলিং শুরু করি, তখন আমি স্বপ্নেও ভাবিনি আমার ক্যারিয়ার উপভোগ করতে পারবো। দারুণ সব খেলোয়াড়, অধিনায়ক ও কোচদের সাথে আমি খেলেছি এবং তাদের সাথে কাজ করায় আমি নিজেকে সৌভাগ্যবান মনে করি।

 

২০১০ সালের অক্টোবরে মিরপুরে বাংলাদেশের বিপক্ষে ম্যাচ দিয়ে ওয়ানডে অভিষেক হয়েছিলো বেনেটের। ঐ বছরই টেস্ট অভিষেক হয় তার। আর ২০২০ সালে টি-টোয়েন্টি অভিষেক হয় বেনেটের। ২০২১ সালের সেপ্টেম্বরে মিরপুরে বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টিতে দেশের হয়ে সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেন বেনেট। ক্যারিয়ারে একমাত্র টেস্টে কোনো উইকেট পাননি বেনেট। ১৯ ওয়ানডেতে ৩৩ ও ১১টি টি-টোয়েন্টিতে ১০ উইকেট নিয়েছেন তিনি। ক্রিকেট ক্যারিয়ারে নিউজিল্যান্ড অনূর্ধ্ব-১৯, জাতীয় দল, ঘরোয়া আসরে ওয়েলিংটন ও ক্যান্টাবুরির হয়ে খেলেছেন বেনেট।

২০০৫ সালে ঘরোয়া ক্রিকেটে অভিষেকের পর ৭৯টি প্রথম শ্রেণী ও ১১২টি লিস্ট 'এ' ম্যাচ খেলেছেন বেনেট। প্রথম শ্রেণীর ক্রিকেটে ২৬১ ও লিস্ট 'এ'তে ১৬০টি উইকেট নিয়েছেন ৩৫ বছর বয়সী বেনেট।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন