ব্রিটিশ কারি অ্যাওয়ার্ডের প্রবর্তক জনাব এনাম আলী, এমবিই-এর মৃত্যুতে যুক্তরাজ্যে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার সাইদা মুনা তাসনিম গভীর শোক ও দুঃখ প্রকাশ

responsive

বাংলাদেশ হাইকমিশন, লন্ডন | প্রেস বিজ্ঞপ্তি ||লন্ডন, ১৭ জুলাই ২০২২ ||

বিশিষ্ট ব্রিটিশ-বাংলাদেশি উদ্যোক্তা এবং ব্রিটিশ কারি অ্যাওয়ার্ডের প্রবর্তক জনাব এনাম আলী, এমবিই-এর মৃত্যুতে যুক্তরাজ্যে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার সাইদা মুনা তাসনিম গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। এক শোকবার্তায় হাইকমিশনার বলেন-

“বিশিষ্ট ব্রিটিশ-বাংলাদেশি উদ্যোক্তা এবং ব্রিটিশ কারি শিল্পের নন্দিত নেতা জনাব এনাম আলী এমবিই-এর আকস্মিক মৃত্যুতে আমি গভীরভাবে মর্মাহত এবং শোকাহত। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। 

জনাব এনাম আলী শুধুমাত্র মর্যাদাপূর্ণ ব্রিটিশ কারি অ্যাওয়ার্ডের প্রবর্তকই ছিলেন না, তিনি ব্রিটেনের মূলধারায় বাংলাদেশি কারি শিল্পের ব্র্যান্ডিং এবং প্রোফাইলিংয়ের ক্ষেত্রেও অসাধারণ ও অনুসরণীয় ভূমিকা রেখে গেছেন।

জনাব এনাম আলী তাঁর অনুকরণীয় নেতৃত্ব, অনুপ্রেরণামূলক উদ্যোগ, নিবেদিত জনহিতকর কাজ এবং কমিউনিটি সেবার জন্য শুধু ব্রিটিশ-বাংলাদেশী কমিউনিটির মধ্যেই নয়, ব্রিটেনের মূলধারার হসপিটালিটি সেক্টরেও চিরস্মরণীয় হয়ে থাকবেন। 

আমি আশা করি, মরহুম জনাব এনাম আলীর জীবন এবং কর্ম তরুণ ব্রিটিশ-বাংলাদেশিদের ব্রিটিশ কারি শিল্পের প্রচারে ও প্রসারে এবং কমিউনিটির সেবায় নেতৃত্ব গ্রহণে অনুপ্রাণিত করবে।

আমি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি ও বাংলাদেশ হাই কমিশন, লন্ডনের পক্ষ থেকে তাঁর শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি । আমি মহান আল্লাহ ত‘য়ালার দরবারে মরহুম জনাব এনাম আলীর জান্নাতুল ফেরদৌস প্রাপ্তির জন্যও বিশেষভাবে দোয়া প্রার্থনা করছি।”
    

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন