এমবি ৯৭-৯৯ ক্লাবের উদ্যোগে তিনজন প্রবাসী কে সংবর্ধনা প্রদান

responsive

মৌলভীবাজার প্রতিনিধিঃ

মৌলভীবাজার সরকারি কলেজে ১৯৯৭-১৯৯৯ শিক্ষাবর্ষে অধ্যয়নকারী শিক্ষার্থীদের নিয়ে গঠিত এমবি ৯৭-৯৯ ক্লাবের উদ্যোগে ক্লাবের তিনজন প্রবাসী সদস্য আবু নাসের চৌধুরী, তানিম চৌধুরী ও ওয়ালেদ বিন খালেদের দেশে আগমন উপলক্ষে ক্লাব সদস্যরা স্থানীয় একটি রেস্টুরেন্টে এক মতবিনিময় সভার আয়োজন করেন।

অনুষ্ঠানে ক্লাবের সদস্যরা” তিনজন প্রবাসী বন্ধুর হাতে শুভেচ্ছা স্মারক ও ক্রেস্ট তুলে দেন এবং প্রবাসে ও দেশে তাদের বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডের প্রশংসা করেন।

একই অনুষ্ঠানে ক্লাবের আরেক সদস্য আবু মুসা মোঃ রেজাউর রহমান মেধাবৃত্তি নিয়ে উচ্চশিক্ষার জন্য ফিনল্যান্ডে গমন উপলক্ষে ক্লাবের সদস্যরা তার হাতে শুভেচ্ছা স্মারক ও ক্রেস্ট তুলে দেন এবং ক্লাবের চ্যারিটি কর্মকান্ডে তার বিশেষ অবদানের কথা তুলে ধরেন।

এই মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন শাহ্ জুলফিকার মূয়ীদুল ইসলাম জোনাক, মনোয়ার আহমদ রহমান, অনুপম তালুকদার, নিখিলেশ দেব, আতা উল্লাহ চৌধুরী, মিজানুর রহমান, জুনেদ আহমদ, সাদমান সাকিব, কাজী মনজুর হোসাইন, সায়মন আলম, সাবের আহমেদ, সৈয়দ জাফরুর রহমান সামু ও জুনেদ রহমান।

উল্লেখ্যঃ ১৯৯৭-১৯৯৯ শিক্ষাবর্ষে অধ্যয়নকারী শিক্ষার্থী বন্ধুরা তাদের সামাজিক দায়বদ্ধতা থেকে মৌলভীবাজার জেলার দরিদ্র ও পিছিয়ে পরা জনগোষ্ঠীকে সাহায্যের লক্ষ্যে ২০২১ সালের মার্চ মাসে এই সংগঠন প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠার পর থেকেই সংগঠনটি করোনা,বন্যাসহ অন্যান্য সংকটে নিমজ্জিত অসহায় মানুষের ভাগ্য পরিবর্তনের লক্ষ্যে কাজ করে যাচ্ছে

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন