যে নারীর সংস্পর্শে এসে করোনা আক্রান্ত ট্রাম্প!

  জিবিনিউজ24ডেস্ক//

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং তার স্ত্রী মেলানিয়া ট্রাম্প করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

শুক্রবার (২ অক্টোবর) টুইটে ডোনাল্ড ট্রাম্প জানিয়েছেন, আমরা ইতোমধ্যেই কোয়ারেন্টিনে চলে গেছি। সংক্রমণ সেরে উঠতে শিগগিরই আমরা চিকিৎসা প্রক্রিয়া শুরু করব। আশা করি আমরা দ্রুতই একসঙ্গে করোনা জয় করব।

 

এর আগে তাদের নিকটতম সহযোগী হোপ হিক্স করোনাভাইরাসে আক্রান্ত শনাক্ত হন। এরপরই ট্রাম্প এবং ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প কোয়ারেন্টিনে চলে যান এবং টেস্ট করান। পরে তাদেরও শনাক্ত হয় করোনা ভাইরাস সংক্রমণ।

মূলত হোপ হিক্সের সংস্পর্শে আসা থেকেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ট্রাম্প, এমন ধারণা থাকতেই পারে। কারণ এই সপ্তাহের শুরুতেও ওহিওতে একটি টিভি বিতর্কের জন্য এয়ার ফোর্স ওয়ানে ট্রাম্পের সঙ্গে ভ্রমণ করেছিলেন হিক্স। শুধু তা-ই নয়, ট্রাম্পের সঙ্গে মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) প্লেন থেকে নামার সময়ও হিক্সকে মাস্ক পরা নেই দেখা যায় ছবিতে।

এছাড়া বুধবার (৩০ সেপ্টেম্বর) প্রেসিডেন্টের আরো সংস্পর্শে যেতে হয়েছিল হোপ হিক্সকে। সেদিন মিনেসোতাতে সমাবেশ করতে যাওয়ার সময় মেরিন ওয়ান হেলিকপ্টারে ট্রাম্পের সঙ্গে ছিলেন তিনি।

হোপ হিক্স ডোনাল্ড ট্রাম্পের উপদেষ্টা। ট্রাম্পের সঙ্গে তার সরাসরি কাজের সংস্পর্শ। অর্থাৎ ট্রাম্পের নিকটতম সহায়ক। এছাড়া হোপ হিক্স এখনও করোনা ভাইরাস পজিটিভ বলেও জানিয়েছেন ট্রাম্প।

এর আগে বৃহস্পতিবারের টুইটে ট্রাম্প জানান, বিরামহীনভাবে কঠোর পরিশ্রত করতে সক্ষম ৩১ বছর বয়সী হোপ হিক্স করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন। ভয়ানক!

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন