মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ঘনিষ্ঠ এক নারী উপদেষ্টার সংস্পর্শে এসে করোনায় আক্রান্ত

হন-মোঃ নাসির, নিউ জার্সি, আমেরিকা থেকেঃমার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ঘনিষ্ঠ এক নারী উপদেষ্টার সংস্পর্শে এসে প্রাণঘাতী করোনায় আক্রান্ত হন ট্রাম্প। ওই উপদেষ্টার নাম হোপ হিকস।

 

বিবিসি জানায়, আসন্ন মার্কিন নির্বাচনকে সামনে রেখে গত ২৯ সেপ্টেম্বর মঙ্গলবার টিভি বিতর্কে অংশ নিয়েছিলেন ট্রাম্প। তার সঙ্গে এয়ারফোর্স ওয়ানে করে ওহাইওতে গিয়েছিলেন উপদেষ্টা হিকস। এমনকি পরদিন বুধবার হেলিকপ্টার মেরিন ওয়ানে চড়তেও ট্রাম্পের সঙ্গে ছিলেন ৩১ বছর বয়সী ওই নারী।

 

মঙ্গলবার ট্রাম্পের সঙ্গে এয়ারফোর্স ওয়ানে চড়ার সময় মুখে মাস্ক ছিল না হিকসের। সে সময়ের তোলা ছবিতেই বিষয়টি স্পষ্ট হয়। এর এক দিন পর মিনেসোটায় মার্কিন প্রেসিডেন্টের সঙ্গে একটি নির্বাচনী সমাবেশেও অংশ নেন হিকস। সেখান থেকে ফিরেই করোনা পজিটিভ হন ওই নারী উপদেষ্টা।

 

এর পরই করোনা পরীক্ষা করা হয় ট্রাম্প ও তার স্ত্রী মেলানিয়ার। পরীক্ষায় তারা করোনা পজিটিভ হন। বাংলাদেশ সময় ২ অক্টোবর শুক্রবার টুইটে ডোনাল্ড ট্রাম্প নিজেই এ তথ্য জানিয়েছেন।

 

টুইটে তিনি জানান, ‘আমরা ইতোমধ্যেই কোয়ারেন্টাইনে চলে গেছি। সংক্রমণ সেরে উঠতে শিগগিরই আমরা চিকিৎসা প্রক্রিয়া শুরু করব। আশা করি, আমরা দ্রুতই একসঙ্গে করোনা জয় করব।’

 

মূলত হোপ হিকসের সংস্পর্শে আসা থেকেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ট্রাম্প।

 

এর আগে ১ অক্টোবর টুইটে ট্রাম্প জানান, বিরামহীনভাবে কঠোর পরিশ্রত করতে সক্ষম ৩১ বছর বয়সী হোপ হিকস করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ভয়ানক!

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন