র‌্যাব-বিজিবির অভিযানে ৬ কেজি গাঁজা,বিদেশী মদ ও ফেনসিডিল জব্দ চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ আটক ১


চাঁপাইনবাবগঞ্জ  প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় বিজিবি ও র‌্যাবের পৃথক ৩টি অভিযানে ৯৮ বোতল ফেনসিডিল,২৪ বোতল বিদেশী মদ ও ৬ কেজি গাঁজা জব্দ হয়েছে। গত বুধবার দিবাগত রাতের (১সেপ্টেম্বর) এসব অভিযানে র‌্যাবের হাতে শিবগঞ্জের বিনোদপুর ইউনিয়নের বিম্বনাথপুর গ্রামের মো.সোহবুলের ছেলে রবিউল ইসলাম (২০) নামে এক তরুন আটক হঔের বিজিরির অভিযানে কেউ আটক হয় নি।
চাঁপাইনবাবগঞ্জ ৫৯ বিজিবি ব্যাটালিয়ন (রহনপুর ব্যাটালিয়ন) অধিনায়ক লে.কর্নেল আমীর হোসেন মোল্লা  জানান, বৃহস্পতিবার ভোররাত সাড়ে ৩টার দিকে সোনামসজিদ সীমান্তের পিরোজপুর নামক স্থানে অভিযান চালানো হয়। অভিযানে মালিকবিহীন ২৪ বোতল বিদেশী মদ জব্দ হয়।
এর আগে গত বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে চকপাড়া সীমান্তের পুরাতন উনিশবিঘা নামক স্থানে অভিযান চালানো হয়। অভিযানে মালিকবিহীন ৯৮ বোতল ফেনসিডিল জব্দ হয়।
চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত বুধবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে শিবগঞ্জের শ্যামপুর ইউনিয়নের চামাবাজার এলাকায় অভিযান চালিয়ে ৬ কেজি গাঁজাসহ রবিউলকে আটক করা হয় ।
গোপন তথ্যের ভিত্তিতে চালানো এসব অভিযানের ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছে বিজিবি ও র‌্যাব। ###

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন