টস হারল বাংলাদেশ, ব্যাটিংয়ে আফগানিস্তান

জিবিনিউজ24ডেস্ক//     

আগামী ২৪ অক্টোবর শুরু হচ্ছে বাংলাদেশের বিশ্বকাপ যাত্রা। এর আগে আফগানিস্তান এবং দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ।

তার প্রথমটিতে আজ সোমবার ব্রিসবেনের অ্যালান বোর্ডার মাঠে আফগানদের মুখোমুখি হয়েছে সাকিব আল হাসানের দল। এই ম্যাচে টস ভাগ্য সাকিবের সঙ্গ দেয়নি। টস জিতেছেন আফগান অধিনায়ক মোহাম্মদ নবী। নিয়েছেন ব্যাট করার সিদ্ধান্ত।

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আর বেশি দিন বাকি নেই। তবে তার ঠিক আগে এখনো নিজেদের সেরা একাদশটা খুঁজে বের করতে পারেনি বাংলাদেশ। সঙ্গে আছে বেশ কিছু প্রশ্নও, যার উত্তরও এখনো মেলেনি। আফগানিস্তান ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুটো প্রস্তুতি ম্যাচে সেইসব প্রশ্নের উত্তরই চাইবে টিম ম্যানেজমেন্ট।

এদিকে টি-টোয়েন্টি বিশ্বকাপের এই প্রস্তুতি ম্যাচটি সম্প্রচারিত হচ্ছে না কোনো চ্যানেলেই। এই ম্যাচের আপডেট পেতে থাকুন ঢাকা পোস্টের সঙ্গে।

বাংলাদেশ স্কোয়াড-
নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, সাকিব আল হাসান (অধিনায়ক), ইয়াসির আলি চৌধুরী রাব্বি, লিটন দাস, নুরুল হাসান সোহান, আফিফ হোসেন ধ্রুব, এবাদত হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, সৌম্য সরকার ও নাজমুল হোসেন শান্ত।

আফগানিস্তান স্কোয়াড-
মোহাম্মদ নবি (অধিনায়ক), নাজিবউল্লাহ জাদরান, ফরিদ আহমেদ, নাভিন উল হক, হযরতউল্লাহ জাজাই, রাশিদ খান, আজমতউল্লাহ ওমরজাই, দারউইশ রাসুলি, কায়েস আহমেদ, রহমানউল্লাহ গুরবাজ, মুজিব উর রহমান, ফজলহক ফারুকি, উসমান গনি ও মোহাম্মদ সেলিম।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন