ঝড় আসছে, সিটবেল্ট বেঁধে নাও : শাহরুখ

 জিবিনিউজ24ডেস্ক//

আজ (২ নভেম্বর) বলিউড বাদশাহ শাহরুখ খানের জন্মদিন। ঘোষণা ছিল, জন্মদিনে ‘পাঠান’ লুকে ধরা দেবেন তিনি— হলোও তাই। দিনটিতে ভক্ত-অনুসারীদের চমকে দিতে উপহার হিসেবে যশরাজ ফিল্মসের পক্ষ থেকে অন্তর্জালে প্রকাশ করা হয় ‘পাঠান’-এর টিজার। এতে ভয়ঙ্কর মারদাঙ্গা রূপে ধরা দিলেন কিং খান।

‘ঝড় আসছে, সিটবেল্ট বেঁধে নাও’— শাহরুখের মুখে এই সংলাপই বলে দেয় কী ঘটতে চলেছে তার নতুন সিনেমাতে! প্রেক্ষাগৃহে ঝড় বইয়ে দেওয়ার আগাম বার্তাই যেন দিয়ে রাখলেন বলিউড বাদশাহ। সাম্প্রতিককালে এমনিতেই বক্স অফিসে বাজে অবস্থা পার করছে বলিউড। তারই যেন ইঙ্গিত দিলেন শাহরুখ।   

কেমন ছিল কিং খানের ‘পাঠান’ ঝলক? এককথায় বললে, দীর্ঘদিন পর রাজার রাজকীয় প্রত্যাবর্তন ঘটল!  টিজারে দেখা যায়, তিন বছর আগে কোনো এক অভিযানে ধরা পড়েন গুপ্তচর পাঠান। সেখানে তারওপর অমানবিক নির্যাতন করা হয়। পাঠান বেঁচে আছে না-কি মরে গেছে জানে না কেউই। এরপর ‘বেঁচে আছি’ সংলাপে শুরু হয় শাহরুখের ‘পাঠান’ ঝলক। টিজার জুড়ে ভয়ঙ্কর অ্যাকশন অবতারে ধরা দেন তিনি। পাশাপাশি দীপিকা পাড়ুকোন, জন আব্রাহামেরও দেখা মেলে।

সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় সিনেমাটি আগামী বছর ২৫ জানুয়ারি বড় পর্দায় মুক্তি পাবে। হিন্দির পাশাপাশি এটি তামিল, তেলেগু ভাষায়ও মুক্তি পাবে।

উল্লেখ্য, ‘জিরো’ (২০১৮)-র ব্যর্থতার পর নিজেকে একপ্রকার গুটিয়ে নিয়েছিলেন শাহরুখ। দীর্ঘ সময় লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়া থেকে দূরে থাকার পর ‘পাঠান’ সিনেমা দিয়েই কামব্যাক করবেন তিনি। এতে গুপ্তচরের ভূমিকায় থাকবেন কিং খান। প্রধান নারী চরিত্রে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন। খল চরিত্রে থাকবেন জন আব্রাহাম। যশরাজ ফিল্মস প্রযোজিত ‘স্পাই ইউনিভার্স’-এর এই সিনেমাতে ‘টাইগার’ চরিত্রে ক্যামিও করতে দেখা যাবে সালমান খানকে।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন