লন্ডন বাংলা প্রেস ক্লাব সদস্য শাহ আব্দুল কাইয়ুমের মাতৃবিয়োগে ক্লাব নেতৃবৃন্দের শোক 

responsive

লন্ডন বাংলা প্রেস ক্লাবের সদস্য ও চ্যানেল এস এর ম্যানচেস্টার প্রতিনিধি শাহ আব্দুল কাইয়ুমের মাতা নুরুন্নেসা খাতুন নিলুফা’র মৃত্যুতে প্রেস ক্লাব নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। ক্লাব সভাপতি মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক তাইসির মাহমুদ ও কোষাধ্যক্ষ সালেহ আহমেদ এক শোকবার্তায় মরহুমার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জ্ঞাপন করেন । নেতৃবৃন্দ মরহুমার রুহের মাগফিরাত কামনার পাশাপাশি তাঁর স্বজনদের ধৈর্য্য ধারণের শক্তি দানের জন্য মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া করেন।

উল্লেখ্য, নুরুন্নেসা খাতুন  গত ১৭ নভেম্বর ২০২২, বৃহস্পতিবার দিবাগত রাত সিলেটের স্থানীয় একটি হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্নাহ ইলাহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮০ বছর।
তিনি আকস্মিকভাবে অসুস্থ হয়ে পড়লে সিলেটে শহরের মজুমদারী এলাকার কমলা বাগানস্থ নিজ বাড়ি থেকে হাসপাতালে নেয়া হয়। কিন্তু হাসপাতালে পৌছার পর চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। এর আগে ১০ নভেম্বর নুরুননেসা খাতুন যুক্তরাজ্য থেকে বাংলাদেশে বেড়াতে যান । মৃত্যুকালে তিনি পাঁচ ছেলে, এক মেয়ে নাতি নাতনিসহ বহু আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমা নুরুন্নেসা খুবই দানশীল ও ধর্মপরায়ন ছিলেন। শুভাকাঙ্ক্ষী মহলে তিনি 'আম্মাজান' হিসেবে সুপরিচিত ছিলেন।

মরহুমার সন্তানেরা দেশে যাওয়ার পর সোমবার হযরত শাহজালালের (রা) মাজার প্রাঙ্গনে জানাজার নামাজ হওয়ার কথা রয়েছে। এরপর তার স্বামী মরহুম মুক্তিযোদ্ধা শাহ আব্দুল গফুরের কবরের পাশে দাফন করা হবে বলে জানা গেছে।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন