'কনসার্ট ফর উষ্ণতা' ছাত্ররাজনীতি-সামাজিক-সাংস্কৃতিক অঙ্গনে একটি ভরসার নাম

সৈয়দ নাজমুল হাসান, ঢাকা ||

শীতার্ত মানুষের মধ্যে উষ্ণতা ছড়ানোর যুদ্ধে এবার ৮ম বারের মতো অমৃতসূর্যের আয়োজনে অনুষ্ঠিত হল ‘কনসার্ট ফর উষ্ণতা’।

আজ বৃহস্পতিবার (১২ জানুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি'র সবুজ প্রাঙ্গণে বিকাল সাড়ে ৫ টায় ‘কনসার্ট ফর উষ্ণতা’ অনুষ্ঠানটি শুরু হয়। এই কনসার্টে গান পরিবেশন করে ব্লাক, সোনার বাংলা সার্কাস, জয় শাহরিয়ার, দুর্গ, আপেক্ষিক, অ্যাডভার্ব, ইন্ট্রয়েট, ফিউজড, আপন ঘরসহ দেশসেরা ব্যান্ডগুলো।

অমৃতসূর্যের উদ্যোগে আয়োজিত এই কনসার্টের সার্বিক সহযোগিতায় ছিল ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রলীগ।ইভেন্ট পার্টনার হিসেবে স্করপিয়ন-এনজেডআই এক্সোমোটো ও মিডিয়া পার্টনার হিসেবে ছিল ক্যাম্পাস টিভি। স্বেচ্ছাসেবক সহযোগিতায় ছিল ইয়ুথ এক্সপ্রেস বাংলাদেশ।।

‘কনসার্ট ফর উষ্ণতা’ অনুষ্ঠানটি দেখতে আসেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মাজহারুল ইসলাম শয়ন ও সাধারন সম্পাদক তানভির হাসান সৈকত, সদ্য সাবেক সহ-সভাপতি তিলোত্তমা সিকদার, সাবেক যুগ্ম সাধারন সম্পাদক তাহসান আহমদ রাসেলসহ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ ও ডাকসু'র সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ।

‘কনসার্ট ফর উষ্ণতা’ অনুষ্ঠানটি দেখতে আসা দর্শক ও শ্রোতাদের উদ্দেশে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মাজহারুল ইসলাম শয়ন ও সাধারন সম্পাদক তানভির হাসান সৈকত, অমৃত সূর্যের প্রতিষ্ঠাতা ও ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রকিবুল ইসলাম ঐতিহ্য।

সংক্ষিপ্ত বক্তব্যে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন বলেন, ‘কনসার্ট ফর উষ্ণতা' আমরা মনে করি যে, আমাদের এই ক্যাম্পাসে যাপিত জীবনের এবং সার্বিক ছাত্ররাজনিতিতে কিংবা সামাজিক- সাংস্কৃতিক অঙ্গনে একটি ভরসা নামে পরিনত হয়েছে।‘কনসার্ট ফর উষ্ণতা' একটি আশার ঠিকানায় পরিনত হয়েছে।‘কনসার্ট ফর উষ্ণতা' একটি পরিবর্তনের নামে পরিনত হয়েছে।"    

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন