পূর্ব লন্ডনে কন্সট্রাকশন কোম্পানী ‘গ্রীণ লিফ বিল্ডিং সার্ভিসেস’ এর আনুষ্ঠানিক যাত্রা

জিবিনিউজ24ডেস্ক// 

বৃটিশ-বাংলাদেশী কমিউনিটিকে ঘর-বাড়ি নির্মাণে সেবা প্রদানের অঙ্গীকার নিয়ে পূর্ব লন্ডনে যাত্রা শুরু করেছে ‘গ্রীণ লিফ বিল্ডিং সার্ভিসেস লিমিটেড’ নামে নতুন কন্সট্রাকশন কোম্পানী।
রয়েল লন্ডন হাসপাতালের পেছনের ৩৪-টার্নার স্ট্রিটে চালু হওয়া এই প্রতিষ্ঠানটি গত ১০ জানুয়ারি মঙ্গলবার দুপুরে ফিতা ও কেক কেটে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয় । এতে অতিথি হিসেবে উপিস্থত ছিলেন চ্যানেল এস-এর প্রতিষ্ঠাতা মাহি ফেরদৌস জলিল, বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব ও সাংবাদিক কেএম আবু তাহের চৌধুরী, লন্ডন বাংলা প্রেস ক্লাবের জেনারেল সেক্রেটারি ও সাপ্তাহিক দেশ সম্পাদক তাইসির মাহমুদ, মাওলানা আব্দুর রহমান মাদানী, মাওলানা শফিকুর রহমান বিপ্লবী, মাওলানা আব্দুল কুদ্দুস, প্রকাশক শামীম জামানসহ কমিউনিটি নেতৃবৃন্দ ।

এসময় গ্রীণ লিফ বিল্ডিং সার্ভিসেস কোম্পানীর সেবা কার্যক্রম সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন কোম্পানীর চেয়ারম্যান মকসুদ খান, ডাইরেক্টর মাহবুব কাজী, ডাইরেক্টর ইউনুস আলী ও ডাইরেক্টর কবিরুল ইসলাম ।
অনুষ্ঠানে চ্যানেল এস-এর ফাউন্ডার মাহি ফেরদৌস জলিল বলেন, আমাদের কমিউনিটিতে প্রফেশনাল বিলডিং সার্ভিসের অভাব আছে । গ্রীণ লিফ বিল্ডিং সার্ভিস যদি পেশাদারিত্বের সাথে সেবা দিতে পারে তাহলে এটি আমাদের জন্য ভালো। এই সেবা আমাদের মধ্যেই থাকবে। এই কোম্পানী ইতোমধ্যে কয়েকটি প্রজেক্ট সফলভাবে সম্পন্ন করেছে । তিনি কমিউনিটির মানুষের প্রতি আহবান জানিয়ে বলেন, আপনারা তাঁদের কাছ থেকে কোটেশন নিন। তাদের কাজ সরেজমিনে যাচাই-বাছাই করে দেখুন। যদি ভালো লাগে তাহলে তাদের সেবা নিবেন। বাংলাদেশী কোম্পানী হিসেবে বাংলাদেশীরা সেবা নিবেন এটা তাঁরা আশা করতেই পারেন ।

কোম্পানীর চেয়ারম্যান মকসুদ খান উদ্বোধনী অনুষ্ঠানে আসা অতিথিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তাঁদের ব্যবসা প্রতিষ্ঠানের প্রচার ও প্রসারে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, আমরা ইতোমধ্যে অনেকগুলো প্রজেক্টের কাজ সফলভাবে সম্পন্ন করেছি। কমিউনিটির মানুষের কাছে আমাদের আবহবান, আপনারা আমাদের ট্রাক রেকর্ড দেখুন এবং যাচাই-বাছাই করুন । যদি ভালো মনে হয় তাহলে আপনাদের সেবা করার সুযোগ দেবেন।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন