মামলা জিতলেন হাসিন, শামিকে মাসিক খোরপোষ দেওয়ার নির্দেশ

  জিবিনিউজ24ডেস্ক//  

পাঁচ বছর লড়াইয়ের পর মামলায় জিতলেন ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। বিবাহ বিচ্ছেদ মামলায় মাসে ১ লাখ ৩০ হাজার টাকা অন্তর্বর্তী খোরপোষ দিতে সোমবার (২৩ জানুয়ারি) মোহাম্মদ শামিকে নির্দেশ দিয়েছে আদালত।

২০১৮ সালে শামির কাছে খোরপোষ হিসেবে সাত লাখ টাকা দাবি করেছিলেন হাসিন। মেয়ের পড়াশোনার খরচ চালাতে আরও ৩ লাখ টাকা চেয়েছিলেন তিনি। প্রথমে সেই আবেদন খারিজ করে দেওয়া হয়। তাই এতদিন ভারতের এই ফাস্ট বোলারকে কোনো খোরপোষ দিতে হতো না। এরপর আবার আদালতে আবেদন করেন মডেল-অভিনেত্রী হাসিন। দীর্ঘদিন লড়াই চালানোর পরে অবশেষে জয় পেলেন হাসিন।

সোমবার আলিপুর আদালতের দেওয়া নির্দেশে বলা হয়েছে, খোরপোষ বাবদ ৮০ হাজার টাকা দিতে হবে শামিকে। পাশাপাশি মেয়ের জন্য আরও ৫০ হাজার টাকা দিতে হবে তাকে। মোট ১ লাখ ৩০ হাজার টাকা প্রতি মাসে দিতে হবে শামিকে।

আদালতে দাঁড়িয়ে হাসিনের আইনজীবী জানান, শামি এক বছরে অন্তত সাত কোটি ১৯ লাখ টাকা আয় করেন। অন্যদিকে হাসিনের আয় সে তুলনায় অনেক কম। জীবনযাত্রার মান ধরে রাখা এবং মেয়ের পড়াশুনোর খরচও রয়েছে। তাই মোটা টাকা খোরপোষ দেওয়া উচিত শামির। শুনানি শেষে রায় ঘোষণা করে আলিপুর আদালত। 

মামলায় জিতে খুশি হাসিন। তিনি বলেন, পাঁচ বছর ধরে মামলা লড়েছি। প্রথমে খোরপোষ না পেলেও পরে তা আদালত দিয়েছেন। এতে আমি খুশি। তবে টাকার পরিমাণ আরও বাড়তে পারত। আসলে মেয়ের ভবিষ্যৎ রয়েছে। আমার আয় বলতে কিছুই নেই। তাই আবেদন করেছিলাম। তবে এই টাকাতেও আমি খুশি নই। আমি উচ্চ আদালতে আবেদন করব।

যদিও রায়ের বিষয়ে এখনো কোনো প্রতিক্রিয়া জানাননি শামি।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন