ভারতীয় ড্রেসিংরুমে আড্ডা ধোনির

জিবিনিউজ24ডেস্ক//  

আজ (শুক্রবার) প্রথম টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হচ্ছে ভারত এবং নিউজিল্যান্ড। ম্যাচ হচ্ছে মহেন্দ্র সিং ধোনির শহর রাঁচীতে। তাই গতকাল ভারতীয় ড্রেসিংরুমেও দেখা গেল প্রাক্তন অধিনায়ককে। 

ভারতীয় ক্রিকেট বোর্ডের এক ভিডিওতে দেখা গেছে ড্রেসিংরুমে ধোনিকে দেখতে পেয়েই তার দিকে এগিয়ে যান ক্রিকেটাররা। দলের অধিনায়ক হার্দিক পান্ডিয়া এবং ঈশান কিশানের সঙ্গে বেশ কিছুটা সময় কাটাতে দেখা যায় ধোনিকে। নীল জার্সি পরা বিশ্বজয়ী প্রাক্তন ভারত অধিনায়ক ডাব হাতে নিয়ে কথা বলেন তার এক সময়ের সতীর্থদের সঙ্গে। এর আগে ধোনির সঙ্গে মোটরবাইকে চড়ার একটা ছবি দিয়ে হার্দিক টুইট করেছিলেন, ‘‘শোলে-২ আসছে!’’  

নিউজিল্যান্ডের বিরুদ্ধে এই টি-টোয়েন্টি সিরিজে অনেক দিন পরে দলে ফিরিয়ে আনা হয়েছে পৃথ্বী শ-কে। ঘরোয়া ক্রিকেটে দুরন্ত ছন্দে আছেন পৃথ্বী। কিন্তু হার্দিক ইঙ্গিত দিয়েছেন, এখনই প্রথম এগারোতে জায়গা পাচ্ছেন না পৃথ্বী। ওপেন করতে দেখা যাবে ঈশান কিশান এবং শুভমন গিলকেই। 

রাঁচীতে প্রেস কনফারেন্নেস এসে হার্দিক বলেন, শুভমনই ওপেন করবে। ও যে রকম ছন্দে আছে, তাতে ওকে বাইরে রেখে দল বাছাইয়ের প্রশ্নই নেই। নিউজিল্যান্ডের বিরুদ্ধে সদ্য সমাপ্ত এক দিনের সিরিজে একটি দ্বিশত রান এবং একটি শতরান পাওয়া গেছে শুভমনের ব্যাট থেকে। আর এক ওপেনার ঋতুরাজ গায়কোয়াড় চোটের জন্য ছিটকে গেলেন টি-টোয়েন্টি সিরিজ থেকেই।

এক দিনের সিরিজ়ের শেষ ম্যাচে নতুন বল হাতে আক্রমণ শুরু করতে দেখা গিয়েছে হার্দিককে। যে ম্যাচে খেলেননি মহম্মদ শামি এবং মহম্মদ সিরাজ। যা নিয়ে টি-টোয়েন্টি ক্রিকেটের অধিনায়ক বলেছেন, আমি নতুন বলে বল করতে খুবই ভালোবাসি। নেটে যখনই সুযোগ পাই, নতুন বল হাতে তুলে নিই বল করার জন্য। পুরনো বলে বল করার অভ্যাস আছে আমার। যে কারণে পুরনো বলে বল করার জন্য অনুশীলনের বিশেষ প্রয়োজন হয় না। 

ধোনির সঙ্গে দেখা হওয়া নিয়ে হার্দিক বলেন, মাহি ভাইয়ের সঙ্গে এখানে দেখা হওয়ায় খুবই ভালো লাগল। আমাদের যখন দেখা হয়, তখন খেলার বাইরের জীবন নিয়েই কথা হয়। যখন মাহি ভাইয়ের সঙ্গে খেলতাম, তখন ওর থেকে অনেক কিছু শিখেছি। ওর থেকে যা জানার জেনে নিয়েছি। মনে হয় না, আর কিছু অবশিষ্ট আছে বলে!

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন