ঐশ্বরিয়ার ‘পোন্নিয়িন সেলভান ২’ মুক্তি পাবে এপ্রিলে

 জিবিনিউজ24ডেস্ক//  

প্রথম পর্বের মুক্তির কয়েক মাসের মধ্যেই দ্বিতীয় ছবির ঘোষণা। আসছে ‘পোন্নিয়িন সেলভান ২’। মঙ্গলবার লাইকা প্রোডাকশনস এবং মাদ্রাজ টকি প্রকাশ্যে এনেছে নতুন ছবির পোস্টার। ‘পোন্নিয়িন সেলভান ১’-এর মতোই মেগা হিট হবে কি এই ছবি? এখন থেকেই শুরু জল্পনা।

গত বছর বক্স অফিসে ঝড় তুলেছিল মণি রত্নমের ‘পোন্নিয়িন সেলভান ১’। বক্স অফিসে তুলে নিয়েছিল প্রায় ৫০০ কোটি টাকা। তামিলের সবচেয়ে বড় মাল্টিস্টারার সেটি। ‘পোন্নিয়িন সেলভান ১’-এর নির্মাণও ছিল জাঁকজমকপূর্ণ। সেপ্টেম্বরের ৩০ তারিখ মুক্তি পেয়েছিল ঐশ্বরিয়া রাই অভিনীত সেই ছবি। তার পরই বাড়ছিল অপেক্ষা। যদিও প্রথম ছবির সঙ্গেই শুটিং হয়ে গিয়েছিল দ্বিতীয় ছবির, মুক্তির পরিকল্পনা অন্য সময়েই করা ছিল। তা হলো ‘পোন্নিয়িন সেলভান ২’ মুক্তি পাবে চলতি বছরের ২৮ এপ্রিল।

ছবির বিষয়বস্তু প্রথমটিরই মতো, দক্ষিণ ভারতের চোল সাম্রাজ্য। রাজরাজ চোল ছিলেন এই বংশের শক্তিশালী এবং শ্রেষ্ঠ রাজা। তার রাজত্বের কিছু সময়ের ইতিহাসই ধরা দিয়েছে ‘পোন্নিয়িন সেলভান’-এ। দ্বিতীয় পর্বেও থাকছে আগের গল্পেরই রেশ।

এই ছবিতেও রানির ভূমিকায় দেখা যাবে ঐশ্বরিয়াকে। সঙ্গে বিক্রম, তৃষা কৃষ্ণন এবং জয়ম রবির মতো দক্ষিণের তারকারা। এখনও পর্যন্ত সবচেয়ে বড় তামিল প্রকল্প ‘পোন্নিয়িন সেলভান’, যার সিক্যুয়েলও রাজকীয় ভাবে মুক্তি পেতে চলেছে প্রেক্ষাগৃহে।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন