আবুধাবিস্হ বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে আমিরাতে সফররত প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্হান মন্ত্রী ইমরান আহম্মদ এমপি মহোদয়ের  সাথে প্রবাসী রেমিট্যান্স যোদ্ধাদের মত বিনিময় সভা ও রেমিট্যান্স প্রেরণকারী বিশিষ্ট ব্যক্তিবর্গদের সম্মাননা প্রদান

আরব আমিরাত প্রতিনিধি
মোহাম্মদ সেলিম 
আবুধাবিস্হ বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে আমিরাতে সফররত প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্হান মন্ত্রী ইমরান আহম্মদ এমপি মহোদয়ের  সাথে প্রবাসী রেমিট্যান্স যোদ্ধাদের মত বিনিময় সভা ও রেমিট্যান্স প্রেরণকারী বিশিষ্ট ব্যক্তিবর্গদের সম্মাননা সনদ প্রদান করা হয়।
 রবিবার (১২ ফেব্রুয়ারী)  দূতাবাস মিলনায়তনে রাষ্ট্রদূত মোহাম্মদ আবু জাফরের সভাপতিতে অনুষ্ঠান পরিচালনা করেন লেবার কাউন্সিলর লুৎফর নাহার নাজিম।
অনুষ্ঠানে দূতাবাসের উর্ধবত্বন কর্মকর্তাগণসহ জনতা ব্যাংক, বিমানের উধ্বর্ত্বন কর্মকর্তাগণ, বঙ্গবন্ধু পরিষদ আবুধাবির কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ, বাংলাদেশ সমিতি, আবুধাবী যুবলীগসহ অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ ও নানান পেশার প্রবাসী রেমিট্যান্স যোদ্ধারা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে মাননীয় শ্রম কল্যাণমন্ত্রী আমিরাত হতে বৈধ পথে সেরা রেমিট্যান্স প্রেরনকারীদের সম্মাননা সনদ প্রদান করেন।
তিনি সকলকে ধন্যবাদ জানিয়ে রেমিট্যান্স প্রবাহের এ ধারা অব্যাহত রাখার আহবান জানান। মতবিনিময় সভায় প্রবাসীরা তাদের নানান অভাব অভিযোগ ও চাওয়া পাওয়ার বিষয়গুলো মাননীয়  মন্ত্রী ও রাষ্ট্রদূতকে অভিহত করে মাননীয় প্রধানমন্ত্রীর মাধ্যমে এসব বিষয়ের দ্রুত সমাধান চান।
রাষ্ট্রদূত মোহাম্মদ আবু জাফর জানুয়ারীতে আমিরাত হতে সর্বোচ্চ রেমিট্যান্স প্রেরণের জন্য প্রবাসীদের ধন্যবাদ জানান।
রেমিট্যান্স প্রেরণে সরকারী স্বীকৃতি পেয়ে প্রবাসীরা প্রধানমন্ত্রী, প্রবাসী কল্যাণমন্ত্রী, রাষ্ট্রদূতসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন