আবুধাবিতে খাদিজাতুল আনোয়ার সনির গণসংবর্ধনা ও বিশিষ্ট ব্যক্তিবর্গকে ক্রেস্ট প্রদান

মোহাম্মদ সেলিম ||  আরব আমিরাত  ||

বঙ্গবন্ধু স্মৃতি সংসদ আবুধাবীর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা ও ফটিকছড়ির প্রয়াত সাংসদ আলহাজ্ব রফিকুল আনোয়ার এর একমাত্র কন্যা খাদিজাতুল আনোয়ার সনি এমপির আমিরাত আগমণে গণ সংবর্ধনার আয়োজন করা হয়। 

সোমবার(১৩ মার্চ) বাদে এশা আবুধাবীর ইব্রাহিম হোটেল বলরুমে সংগঠনের সভাপতি সৈয়দ লুৎফর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এসএম সেলিম নেওয়াজ ও যুগ্ম সম্পাদক মোহাম্মদ ইয়াকুব এর পরিচালনায় অনুষ্ঠিত হয়।  এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ফটিকছড়ির সংরক্ষিত মহিলা  আসনের সাংসদ  খাদীজাতুল আনোয়ার সনি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতি ইউএই' সভাপতি প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন চৌধুরী, বঙ্গবন্ধু পরিষদ দুবাইয়ের সভাপতি নুরনবী রওশন, ইনডেক্স এক্সচেঞ্জের সিইও সৈয়দ আবদুস সালাম,আবুধাবির  বিশিষ্ট ব্যবসায়ী ও বিশিস্ঠ দানবীর আলহাজ্ব মফজল আহমদ, ব্যবসায়ী ওসমান গণি, প্রজন্ম বঙ্গবন্ধু আবুধাবির সভাপতি এস এম রফিকুল ইসলাম, বঙ্গবন্ধু পরিষদ আবুধাবির যুগ্ম সাধারণ সম্পাদক মউন উদ্দিন মঈন, আবুধাবি যুবলীগের সভাপতি জাকের হোসেন জসিম, বঙ্গবন্ধু পরিষদ মোছাফ্ফা ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব নাজিম উদ্দীন, সাধারণ সম্পাদক আজিম উদ্দিন সিকদার বঙ্গবন্ধু পরিষদ আল আইনের উপদেষ্টা সাবেক ছাত্রনেতা মনিরুল হক টুটুল, বিশিস্ট ব্যবসায়ী আলহাজ্ব মাহমুদ আজম খান, ব্যবসায়ী মোহাম্মদ মাহবুবুর রহমান প্রমুখ।

বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নাসির উদ্দিন, সহ সভাপতি  রবিউল হোসেন তালুকদার, মোহাম্মদ সেলিম, মোহাম্মদ তানবীর, মোহাম্মদ নাসির মামুন, মাহবুব খন্দকারসহ আরো অনেকে।

প্রধান অতিথি খাদিজাতুল আনোয়ার প্রবাসীদের নানা অভাব অভিযোগের কথা উল্লেখ করে বলেন, বিমানের টিকেটের উচ্চমূল্য, এয়ারপোর্টের ভোগান্তি এবং প্রবাসীদের লাশ ফ্রিতে দেশে প্রেরণ করার জন্য যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে সমাধানের চেষ্টা করা হবে। তিনি বৈধপথে রেমিট্যান্স প্রেরণ এবং প্রবাসী কার্ড তৈরীর জন্য সকলের প্রতি আহবান জানান। তিনি আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার সরকারকে পুনরায় নির্বাচিত করার জন্য সকলকে নিজ নিজ জায়গা হতে কাজ করার আহবান জানান।

অনুষ্ঠানে প্রধান অতিথি আমিরাতের গোল্ডেন ভিসা প্রাপ্ত মেধাবী ছাত্রী সিদরাতুল মুনতাহাসহ প্রবাসে বিশেষ অবদানের জন্য বিশিষ্ট ব্যক্তিবর্গকে ক্রেস্ট তুলে দেন।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন