মৌলভীবাজার-৪ আসনে মনোনয়নপত্র প্রত্যাহার ২ জন

মৌলভীবাজার-৪ (কমলগঞ্জ-শ্রীমঙ্গল) আসনে ২ জনের মনোনয়নপত্র প্রত্যাহার করা হয়েছে।
 

রবিবার জাতীয় পার্টির মনোনীত প্রার্থী মোস্তান মিয়া ও স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম জেলা রিটানির্ং কর্মকর্তার কার্যালয় থেকে তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেন। আগামী ৭ জানুয়ারী নির্বাচনে প্রতিদ্বন্ধীতা করবেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী, ইসলামী ফ্রন্ট ও ইসলামী ঐক্যজোটের তিনজন প্রার্থী।
 

 

 

জানা যায়, চা বাগান অধ্যুষিত ১৮টি ইউনিয়ন ও ২টি পৌরসভাসহ এ দু’টি উপজেলায় ভোটারদের বড় একটি অংশ চা শ্রমিক। এই আসনটিতে গত তিন দশক ধরে টানা ক্ষমতায় আওয়ামী লীগ। বিএনপি নির্বাচনে না আসায় দলের জন্য এটি সহজ জয়ের সম্ভাবনা। এই আসনে আওয়ামীলীগের শক্ত প্রতিদ্বন্ধী না থাকায় আওয়ামীলীগ মনোনীত প্রার্থী উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি’র বিজয় অতি সন্নিকটে। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অনায়াসে আগামী ৭ জানুয়ারী তিনি ৭ম বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হতে যাচ্ছেন।
 

এই আসনে অন্যদের ইসলামী ঐক্যজোটের মনোনীত প্রার্থী মো. আনোয়ার হোসেন ও ইসলামী ফ্রন্টের আব্দুল মুহিত হাসানী দলীয় প্রার্থী হিসাবে প্রতিদ্বন্ধীতা করবেন। মৌলভীবাজার জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ শাহীন আকন্দ জাতীয় পার্টির মনোনীত প্রার্থী মোস্তান মিয়া ও স্বতন্ত্র প্রার্থী মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের মনোনয়নপত্র প্রত্যাহারের সত্যতা নিশ্চিত করেন।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন