পুরোপুরি সর্বস্বান্ত হয়ে গিয়েছিলাম : মেধা শংকর

২০২৩ সালের সবচেয়ে প্রশংসিত চলচ্চিত্র ‘টুয়েলভথ ফেল’ দিয়ে রীতিমতো তারকা বনে গেছেন অভিনেত্রী মেধা শংকর। সিনেমাটিতে দুর্দান্ত অভিনয় করে নজর কেড়েছেন দর্শক থেকে সমালোচকদের। অগণিত ভক্ত-অনুরাগীও জুটিয়ে নিয়েছেন অভিনেত্রী। তবে সাফল্য পাওয়ার আগে বেশ কঠোর সংগ্রামের মধ্য দিয়ে যেতে হয়েছে তাঁকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানালেন মেধা। 

 

অভিনেত্রী জানান, চরম দুর্দশার মধ্যে একটা সময় কাটাতে হয়েছে তাঁকে। সাক্ষাৎকারে নিজের এই সংগ্রামের কথা জানিয়ে মেধা বলেন, ‘২০২০ সাল নানা কারণে সারা বিশ্বের কাছে খুব খারাপ একটা বছর ছিল। আমার কাছে তা সবচেয়ে খারাপ ছিল, কারণ পুরোপুরি সর্বস্বান্ত হয়ে গিয়েছিলাম।

আমার অ্যাকাউন্টে মাত্র ২৫৭ টাকা ছিল!’

 

1

‘টুয়েলভথ ফেল’ সিনেমার একটি দৃশ্য

অভিনেত্রী জানান, ২০১৮ সালে তিনি মুম্বাই এসেছিলেন। তার পর থেকে সিনেমা, সিরিয়াল, সিরিজে ছোটখাটো চরিত্রে অভিনয় করেছেন। ২০২২ সালে ‘টুয়েলভথ ফেল’ সিনেমার জন্য অডিশন দেন। সে সময়ই আঁচ করেছিলেন চরিত্রটি তাঁর জন্যই তৈরি এবং তাঁর ভাগ্যেই থাকবে।

পরিচালক বিধু বিনোদ চোপড়া যখন ফোনে সিলেকশন হয়ে যাওয়ার কথা বলেন, মেধা কেঁদে ফেলেছিলেন। বাবাকে জড়িয়ে ধরেছিলেন অভিনেত্রী। বেঙ্গালুরুতে থাকা দাদাকে ফোন করে সবার আগে জানিয়েছিলেন নিজের নায়িকা হওয়ার খবর। এর পরের গল্প সবারই জানা।

 

মেধার জন্ম ভারতের উত্তর প্রদেশে।

উত্তর প্রদেশের নয়ডায় তাঁর বড় হয়ে ওঠা। অভিনয়ের পাশাপাশি শাস্ত্রীয় সংগীতেও তালিম রয়েছে মেধার। ‘টুয়েলভথ ফেল’ সিনেমার ‘বোলো না’ গানেই শোনা গেছে তাঁর কণ্ঠ। দিল্লির ন্যাশনাল ইনস্টিটিউট অব ফ্যাশন টেকনোলজি থেকে ফ্যাশন ম্যানেজমেন্টে ডিগ্রি অর্জন করেছেন মেধা। কিন্তু অভিনয়ই ছিল পছন্দের। এ জন্য মুম্বাইয়ের সিনে জগতেই বিচরণ করছিলেন। অবশেষে সফলতা পেলেন। এই মুহূর্তে সবচেয়ে আলোচিত অভিনেত্রী তিনি। রয়েছেন বলিউডের গুণী সব নির্মাতাদের নজরে।

জিবিডেস্ক //

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন