সরকারের মন্ত্রীরা মানুষের কষ্ট নিয়ে পরিহাস করছে : এনডিপি

সরকারী দলের নেতা-কর্মী আর সমর্থকদের বেপরোয়া দুর্নীতি, লুটপাট ও সিন্ডিকেট বাণিজ্যের প্রভাবে দেশের কোটি কোটি মানুষ এখন খাদ্য সংকটে আছে মন্তব্য করে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা বলেন, খাদ্যপণ্য উৎপাদন ও আমদানিতে আওয়ামী সিন্ডিকেট এমনভাবে জেঁকে বসেছে সেখানে সাধারণ মানুষের জীবন ধারণ কঠিন হয়ে পড়ছে। অন্যদিকে সরকারের মন্ত্রীরা জনগনের দুরাবস্থা দূর করার চেষ্টা না করে উল্টা জনগনের কষ্ট নিয়ে পরিহাশ করছে। সরকারী দল দেশের সাধারণ মানুষকে তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে তিনি এ অভিযোগ করেন।

তিনি বলেন, নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম দিন দিন বেড়েই চলেছে, দাম বাড়লে এর লাভ উৎপাদনকারী ও কৃষকদের পাওয়ার কথা থাকলেও তারা পাচ্ছে না। বরং কৃষক লোকসান গুনতে গুনতে সর্বহারা হয়ে পড়ছে। সরকারি দলের চাঁদাবাজ ও লুটপাট সিন্ডিকেট সব লাভ খেয়ে ফেলছে।

এনডিপি চেয়ারম্যান এই লুটপাট নৈরাজ্যের বিরুদ্ধে সাধারণ জনগণকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বলেন, স্বাধীনতার মূল চেতনা ছিল সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক সুবিচার। আজ তার কিছুই প্রতিষ্ঠিত হয়নি। এমন স্বাধীনতা পেয়েছি যে আজ আপনাদের এক প্যাকেট খাবারের জন্য অপেক্ষা করতে হয় ঘণ্টার পর ঘণ্টা। স্বাধীনতার নামে এই অসম ব্যবস্থা, অনৈতিকতা আর অবাধ লুটপাট চলতে পারেনা। তাই আমাদের বাংলাদেশকে নতুন করে সাজাতে হবে। গণ মানুষের অধিকার ফিরিয়ে আনতে হবে।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন