অনেক আগেই ‘নীল’ ছবির জগৎ ছাড়তে চেয়েছিলেন সানি

সানি লিওন, নীল ছবির দুনিয়া থেকে বলিউডে আসা এই সুন্দরীকে ঘিরে সেই সময় ছিল তুমুল কৌতুহল। বলিউডে ছবি করার আগেই টেলিভিশন রিয়েলিটি শো বিগবসে আবির্ভাব হয় তার। আর তার কিছুদিন পরেই ভাট ক্যাম্পের ছবি ‘জিসম-২’ তে অভিনয় করেন সানি লিওন।

কিন্তু জানেন কি, বলিউডে কিন্তু আরও অনেক আগেই সানির আসার কথা ছিল?

‘জিসম-টু’ ছবিতে অভিনয় করে সৌন্দর্য দিয়ে ঝড় তুলেছিলেন সানি লিওন। কিন্তু এই ছবির ৭ বছর আগেই বলিউডে তার পা রাখার কথা ছিল। ২০০৫ সালে মুক্তি পেয়েছিল কুনাল খেমু অভিনীত ছবি ‘কলিযুগ’। সেই ছবিতে প্রথমবার নজর কেড়েছিলেন কুনাল খেমু। সেই ছবিতেই সানির অভিনয় করার কথা ছিল একটি ক্যামিও চরিত্রে।

সেই সময়ে তিনি এই ছবির জন্য পারিশ্রমিক আশা করেছিলেন ১০ লাখ ডলার। কিন্তু ছবির নির্মাতা সানির এত বড় অঙ্কের পারিশ্রমিক শুনে পিছিয়ে আসেন। সানি বলছেন সেই সময় তার পেশা ছেড়ে ভারতে চলে আসা বেশ ঝুঁকিপূর্ণ ছিল। কারণ তিনি ভেবেছিলেন কিছুদিন পরে তিনি এই ফিল্ম ইন্ডাস্ট্রিতে আসবেন এবং নিজের ব্র্যান্ড তৈরি করবেন।

আর সেই স্বপ্ন কিন্তু পূরণ করেছেন সানি লিওন। পূজা ভাটের ছবি অভিনয় করে বলিউডে ঝড় তুলেছিলেন সেই সময়। আর তারপরে আরও বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেন তিনি। সঙ্গে স্বামী ড্যানিয়েলের সঙ্গে সুখে সংসার করছেন অভিনেত্রী। আর স্বপ্ন অনুযায়ী নিজের ব্রান্ড তৈরি করেছেন যার নাম ‘স্টারস্ট্রাক’।

২০১৯’তে রাগিনী এম এম এস রিটার্নস টিভি শোতে শেষ অভিনয় করেছেন সানি লিওন। এছাড়াও অর্জুন পাতিয়ালা ছবিতে দেখা গিয়েছিল তাকে। এই ছবিতে অভিনয় করেছেন দিলজিৎ দোসাঞ্জ, কৃতি সানন, বরুন শর্মা।

এই মুহূর্তে সানি লিওনের হাতে রয়েছে বেশকিছু টিভি এবং ওয়েব সিরিজের শো।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন