নামদার ওয়াসিমা কল্যাণ ট্রাস্ট এর উদ্যোগে অসহায় মানুষদের মধ্যে নগদ অর্থ বিতরণ

রুবেল আহমেদ, মৌলভীবাজার প্রতিনিধি ||

নামদার ওয়াসিমা কল্যাণ ট্রাস্ট এর উদ্যোগে পঞ্চম বারের মত ইফতার ও খাদ্য সামগ্রির পরিবর্তে গরীব অসহায় মানুষদের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) দুপুরে  শহরের ৮ নং ওয়ার্ডের পশ্চিম ধরকাপন এলাকার নামদার ওয়াসিম মঞ্জিলে আনুষ্ঠানিকভাবে এই বিতরণ কর্মসূচি সম্পন্ন হয়েছে।

মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও সিনিয়র সাংবাদিক এস এম উমেদ আলী'র সঞ্চালনায় ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র আলহাজ্ব ফজলুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সেলিম হক ও পৌর কাউন্সিলর ফয়সল আহমদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,নামদার ওয়াসিমা কল্যাণ ট্রাস্ট এর পরিচালক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সৈয়দ জমসেদ আলী আলাল, যুক্তরাষ্ট্র প্রবাসী সৈয়দ শহীদ আলী, শাহ মইনউদ্দীন, সৈয়দ মুতাহের আলী, দৈনিক সংবাদ সারাবেলার মৌলভীবাজার প্রতিনিধি মোঃ আব্দুল কাইয়ুম, বিশিষ্ট ব্যাবসায়ী হাফিজ মোহাম্মদ মাহফুজ আলী,সৈয়দ ফাতিন ইশতিয়াক ও শাহ মনসুর আহমদ প্রমুখ।

এসময়ে সবার উপস্থিতিতে তিনশত অসহায় হতদরিদ্র পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান করা হয়।

অনুষ্ঠানের আয়োজক সৈয়দ জমসেদ আলী আলাল তার বক্তব্যে বলেন, আমরা আমাদের ট্রাস্টের পক্ষ থেকে বিগত ৪ বছর রমজানে গরীব অসহায় মানুষের মধ্যে ইফতার ও সাহরীর জন্য খাদ্য সামগ্রী কিনে দিয়েছি, তারই ধারাবাহিকতায় এবছর রমজানে খাদ্য সামগ্রীর পরিবর্তে খাদ্য সামগ্রীর মূল্য ধার্য করে তিনশত পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান করেছি। এছাড়াও আমাদের ট্রাষ্টের পক্ষ থেকে সারা বছরই গরীব অসহায় ও হতদরিদ্র দের বিভিন্ন ভাবে সাহায্য সহযোগিতা করে যাচ্ছি, ইনশাআল্লাহ আমাদের এই কর্মসূচি চলমান থাকবে আপনারা সবাই আমার জন্য এবং আমাদের পরিবারের জন্য দোয়া করবেন।
Okk
Decce

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন