নেতাকর্মীদের পাঞ্জাবী উপহার দিলেন সাবেক ছাত্রলীগ নেতা শরিফুল এমদাদ নাঈম

সৈয়দ নাজমুল হাসান, ঢাকা

নেতাকর্মীদের সাথে ঈদের আনন্দ ভাগ করে নেয়ার প্রত্যয়ে অপূর্ব সুন্দর একই রকম ডিজাইনের উন্নত মানের পাঞ্জাবী উপহার দিলেন বৃহত্তর লালবাগ থানা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মোহাম্মদ শরিফুল এমদাদ নাঈম ।

আজ সোমবার (০৮ এপ্রিল) রাজধানীর আজিমপুর দায়রা সমিতির হল রুমে ঘরোয়া পরিবেশে বিভিন্ন স্তরের নেতাকর্মীদের আমন্ত্রণ জানিয়ে ঈদ উপহার হিসেবে একই রকম ডিজাইনের উন্নত মানের পাঞ্জাবী দিলেন সাবেক ছাত্রলীগ নেতা শরিফুল এমদাদ নাঈম।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালবাগ থানা ছাত্রলীগের সাবেক যুগ্ন-সাধারন সম্পাদক মোহাম্মাদ জাকির ও আনোয়ার হোসেন আনু, ২৬ নং ওয়ার্ডের স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আরজু মিয়া, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি অপু, যুবলীগ নেতা মনির হোসেন অপু, তমাল, আল আমিন, লালবাগ থানা ছাত্রলীগের সাবেক যুগ্ন-সাধারন সম্পাদক কাজী আরিফ, আজিমপুর ইউনিট আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মানিক মৃধা, সাবেক ছাত্রনেতা শাহ মোহাম্মাদ শফিক, জুয়েল, পরিবহন নেতা পটু প্রমুখ।

জিবি নিউজকে একান্ত সাক্ষাৎকারে শরিফুল এমদাদ নাঈম বলেন,"আমি রাজনীতি ও সমাজ সেবার সাথে দীর্ঘদিন ধরে জড়িত।আমি নেতাকর্মীদের নিয়েই ত্রিশটি বছর অতিবাহিত করেছি। আমি চাই ঈদের আনন্দ সবার সাথে ভাগাভাগি করে নিতে। তাই আজকে আমার বিভিন্ন স্তরের নেতাকর্মীদের আমন্ত্রণ জানিয়ে একই ডিজাইনের উন্নত মানের পাঞ্জাবী উপহার হিসেবে ক্ষুদ্র একটি প্রচেষ্টা করেছি মাত্র। অতীতে এভাবেই বিভিন্ন সময়ে দেয়ার চেষ্টা করেছি।"

তিনি আরও জানান, "এই এলাকা বিশেষ করে লালবাগ-আজিমপু্রের ২৬ নং ওয়ার্ডের জনগনের সেবা করে যেতে চাই।আমার জন্য দোয়া করবেন, আমি যেন আপনাদের পাশে থেকে কাজ করে যেতে পারি।বিগত দিনে যেমন জনগনের পাশে ছিলাম, ইন শা আল্লাহ ! আগামীতেও সবাইকে নিয়ে একসাথে থাকব।"

 

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন