মাহির সঙ্গে প্রেম করছেন কি না, জানালেন জয়

কিছুদিন আগে বিচ্ছেদ হয়েছে চিত্রনায়িকা মাহিয়া মাহির। তার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব এই নায়িকা। দিচ্ছেন আবেগঘন পোস্টও। দিচ্ছেন তাঁর বন্ধুদের সঙ্গে ছবিও।

কয়েক দিন আগে ঈদের একটি অনুষ্ঠানে হাজির হয়ে নিজেদের বন্ধুত্বের কথা জানান মাহিয়া মাহি ও চলচ্চিত্র তারকা জয়। মাহি বলেন, ‘জয়ের সঙ্গে আমার খুব ভালো সম্পর্ক। ওই সম্পর্ক গোপনই রাখতে চান তিনি।’

 

তবে মাহির এ কথার ভুল ব্যাখ্যা ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়া থেকে গণমাধ্যম সব জায়গায়।

শুরু হয় নানা চর্চা। বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেন মাহি। ফেসবুক পোস্ট দিয়ে জানান সেই ক্ষোভের কথাও। দেশের বাইরের গণমাধ্যমেও খবর প্রকাশ পায় জয়ের সঙ্গে প্রেম করছেন মাহি।

 

 এদিকে বিষয়টি নিয়ে অনেকটাই চুপ ছিলেন জয়। গতকাল মঙ্গলবার (১৬ এপ্রিল) রাতে একটি সিনেমার প্রদর্শনীতে গিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন জয়। সেখানেই মাহি প্রসঙ্গে নিজের অবস্থান পরিষ্কার করেন অভিনেতা। বলেন, ‘মাহির সঙ্গে প্রেমের প্রশ্নই আসে না। আমাদের সম্পর্কটা অনেক পবিত্র।

 

জয় আরো বলেন, ‘সত্যি বলতে, এই নিউজের বিষয়ে আমিও জানি না। আপনাদের ভাবি (জয়ের স্ত্রী) একটু আগে আমাকে ইনবক্স করেছে। মাহি আমাকে করেনি এখনো। কারণ মাহির সঙ্গে তো আমি সাক্ষাৎকার দিয়েই এসেছি। মাহির সঙ্গে আমার প্রেমট্রেম তো প্রশ্নই আসছে না। আমরা খুব ভালো বন্ধু।’

জয়ের দাবি, ‘আমি, মাহিসহ যারা আমাদের গ্রুপে আছেন, সবাই পরিবারের মতো। এতে আমার পরিবার থেকে কোনো সমস্যা নেই। আমাদের এমন কোনো সম্পর্ক নেই, যেটা নিয়ে কথা চালাচালি হবে। আমাদের অনেক পবিত্র একটি সম্পর্ক। অনেক ভালো বন্ধু।’

মাহিয়া মাহি ও জয় চৌধুরী দুজনেরই ক্যারিয়ার শুরু হয় ২০১২ সালে। মাহি নায়িকা হিসেবে সাফল্য ও জনপ্রিয়তা পেলেও জয় এখনো থিতু হতে পারেননি। তবে কাজ করছেন নিয়মিত।

এদিকে চলতি বছর গত ১৬ ফেব্রুয়ারি রাতে হঠাৎ এক ভিডিও বার্তায় জানান―স্বামী রকিব সরকারের সঙ্গে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন। এর আগে ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর রকিবকে বিয়ে করেন মাহি।

জিবি নিউজ24ডেস্ক//

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন