ভারত বাংলাদেশকে করদ রাজ্য হিসেবে ব্যবহার করছে : ডা. ইরান


বাংলাদেশের মানচিত্রে আধিপত্যবাদী শকুনের নজর পড়েছে মন্তব্য করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, ভারত বাংলাদেশকে করদরাজ্য হিসাবে ব্যবহার করছে। ট্রানজিট ও ট্রান্সশীপমেন্টের নামে বাংলাদেশের সীমান্ত ও বন্দর ভারতের কাছে তুলে দেয়া হয়েছে। মনে হচ্ছে বাংলাদেশ শেখ হাসিনার পৈত্তিক সম্পত্তি, তা ইজারা দিয়ে ক্ষমতায় টিকে আছে।

তিনি আজ ২৯ এপ্রিল (সোমবার) বিকাল ৫টায় অনলাইন প্লাটফর্ম জুমে বাংলাদেশ লেবার পার্টি, ঢাকা মহানগর নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় একথা বলেন।

তিনি বলেন, ভারত ১৯৭১ সালে অবিভক্ত পাকিস্থান বিভক্ত করে চারন ভুমি হিসাবে ব্যবহার করতেই মুক্তিযুদ্ধে সহযোগীতা করেছে। এরা বাংলাদেশ অর্থনীতি রাজনীতি শিল্প সাংস্কৃতিতে স্বাধীন ভাবে বিশ্বে মাথা উচু করে টিকে থাকুক তা চায় না। তাই ২০০৯, ২০১৪, ২০১৮, ২০২৪ সালে ভারতের পুতুল শেখ হাসিনাকে ক্ষমতায় বসিয়ে বাংলাদেশকে নিয়ন্ত্রন করছে। স্বাধীন ভারতে যেমন গরুর গোসত খাওয়ার জন্য পুড়িয়ে হত্যা করা হচ্ছে, তেমনি বাংলাদেশে হোটেল রেস্তরা ও শিক্ষাপ্রতিষ্ঠানে গরুর গোশত রাখতে বাধা দেয়া হচ্ছে। ৯৫ ভাগ মুসলমানদের বাংলাদেশে রাষ্ট্রীয় ভাবে হিন্দুত্ববাদী নীতি বাস্তবায়নের নগ্ন বহি:প্রকাশ। তাই আধিপত্যবাদী ভারতীয় অপশক্তিকে রুখে দাড়াতে হবে।

ঢাকা মহানগর দক্ষিন সভাপতি মাওলানা আনোয়ার হোসাইনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন লেবার পার্টির ভাইস চেয়ারম্যান এস এম ইউসুফ আলী, এডভোকেট আমিনুল ইসলাম রাজু, হিন্দুরত্ম রামকৃষ্ণ সাহা, এডভোকেট জহুরা খাতুন জুঁই, ভারপ্রাপ্ত মহাসচিব খন্দকার মিরাজুল ইসলাম, যুগ্ম-মহাসচিব তরিকুল ইসলাম সাদী, মোহাম্মদ রুম্মান সিকদার,, মহানগর যুগ্ম সম্পাদক জাহিদুল ইসলাম, সাংঠনিক সম্পাদক মো: আবু সাঈদ, প্রচার সম্পাদক ইমরান হোসেন মুন্সি, মহানগর সদস্য মুক্তিযোদ্ধা বাদশা মিয়া, ছাত্রমিশন সভাপতি সৈয়দ মো: মিলন, ভারপ্রাপ্ত সাধারন-সম্পাদক আরিফ সাকিল ও প্রচার সম্পাদক হাফিজুর রহমান, কেন্দ্রীয় সদস্য মোঃ পারভেজ বেপারী প্রমুখ।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন