খায়রুল বাশার-মাহির ‘ভালো মানুষ’

মারুফ হোসেন সজীবের চিত্রনাট্য ও নির্মাণে বিশেষ নাটক ‘ভালো মানুষ’ জনপ্রিয় ইউটিউব চ্যানেল গোল্লাসুটে মুক্তি পেয়েছে। এতে মূল চরিত্রে অভিনয় করেছেন খায়রুল বাশার ও সামিরা খান মাহি।

‘ভালো মানুষ’ নাটকটি নিয়ে নির্মাতা বলেন ‘আমি সব সময়ই গল্প নির্ভর কাজ করার চেষ্টা করি। ভালো মানুষ কাজটি সব ধরনের দর্শকদের কথা মাথায় রেখে নির্মাণ করা হয়েছে। এতে খুব সুন্দর দুটি চরিত্রে দেখা যাবে খাইরুল বাসার ও সামিরা খান মাহিকে’।

 

অন্যদিকে ‘ভালো মানুষ’ নাটকটি নিয়ে খাইরুল বাসার বলেন ‘খুব সুন্দর একটি চিত্রনাট্যে কাজ করেছি, গল্পে আমার চরিত্রে ভিন্নতা আছে, আমি একজন ভালো মানুষের চরিত্রে অভিনয় করেছি। যে নিজের বাবার দেনা পরিশোধ করার জন্য নিজের কিডনি বিক্রি করতে শহরে আসে। আশা করছি আমার দর্শকদের খুব ভালো লাগবে কাজটি।

খায়রুল বাশার-মাহির ‘ভালো মানুষ’

বিজ্ঞাপন

নাটকটি নিয়ে সামিরা খান মাহি বলেন ‘মারুফ হোসেন সজীবের সাথে এটা আমার প্রথম নাটক, গল্প এবং চরিত্র প্রথমেই আমার খুব পছন্দ হয়। নির্মাতার সাথে আমার কাজের অভিজ্ঞতাও দারুণ। এটা ভেবে ভালো লাগছে যে আমার দর্শক আমার খুব সুন্দর একটা নাটক দেখতে পাবে।’

আজ (৩ মে) দুপুর দুইটায় গোল্লাসুট ইউটিউব চ্যানেলে ‘ভালো মানুষ’ নাটকটি প্রকাশ করা হয়েছে।

 

এবার ঈদে মারুফ হোসেন সজীবের গল্পে খাইরুল বাসার বেশ কিছু নাটক করেছেন। এর মধ্যে ‘আজকাল তুমি আমি’, ‘কুমিরের দরজা’, ‘আদরের চাঁদ’ নাটকগুলো প্রশংসিত হয়েছে।

জিবি নিউজ24ডেস্ক//

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন