৩৩ বছর পর এক ফ্রেমে, কবে আসছে অমিতাভ-রজনীর সিনেমা?

একজন বলিউডের মেগাস্টার, আরেকজন দক্ষিণের। ভারতীয় সিনেমার ইতিহাসে সবচেয়ে বড় দুই সুপারস্টারও তারা। ক্যারিয়ারের শুরুতে একসঙ্গে কাজও করেছেন কিছু হিট চলচ্চিত্রে। এরপর গত ৩৩ বছর আর একসঙ্গে পর্দায় ফেরা হয়নি দুজনের।

বলছিলাম অমিতাভ বচ্চন ও রজনীকান্তের কথা। দীর্ঘ ৩৩ বছর পর অবশেষে এক হয়ে পর্দায় ফিরছেন এই জুটি।

 

শনিবার (৪ মে) সামাজিক মাধ্যমে রজনীকান্তের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন অমিতাভ। রজনীকান্তের সঙ্গে কোলাকুলি করছেন অমিতাভ, এমন একটি ছবি পোস্ট করে বিগ বি লিখেছেন, ‘ভীষণ রকম সম্মানিত থালাইভা মহান রজনীকান্তের সঙ্গে ফের কাজ করতে পেরে।

বিন্দুমাত্র বদলাননি তিনি। এত বড়মাপের অভিনেতা হওয়া সত্ত্বেও তিনি সত্যিই সরল, বিনয়ী এবং খুব ভালো একজন বন্ধু।’

 

1

অমিতাভের ইনস্টাগ্রাম আইডি থেকে নেয়া

এদিকে দুই সুপারস্টারকে একসঙ্গে দেখে নিজেদের উচ্ছ্বাস প্রকাশ করছেন উভয়ের ভক্তরা। একের পর এক মন্তব্য করে জানাচ্ছেন ভালোবাসা।

একজন লিখেছেন, ‘বলিউডের শাহেনশাহ আর কলিউডের বাদশা।’ আরেকজন লিখেছেন, ‘এক ফ্রেমে দুই কিংবদন্তি।’ কেউ বা লিখেছেন, ‘মিস্টার অমিতাভ বচ্চন কাকা এবং মিস্টার রজনী স্যার, গডস অফ ট্যালেন্ট।’ অপর এক ভক্ত লিখেছেন, ‘দুটি মুখ যা ভারতীয় সিনেমাকে এক ফ্রেমে সংজ্ঞায়িত করেছে।’

 

প্রায় ৩৩ বছর আগে সর্বশেষ একফ্রেমে দেখা গিয়েছিল রজনীকান্ত ও অমিতাভকে।

সুপারহিট ‘হাম’ সিনেমায় অভিনয় করেছিলেন দুজন। এছাড়াও একসঙ্গে ‘আন্ধা কানুন’ এবং ‘গ্রেপ্তার’-এর মতো কালজয়ী সিনেমাতেও অভিনয় করেছেন দুজন। এবার অমিতাভ-রজনীকান্তকে একসঙ্গে দেখা যাবে ‘বেট্টায়ন’ শিরোনামের চলচ্চিত্রে। এর আগে এই প্রকল্পটিকে ‘থালাইভার ১৭০’ হিসেবেই ডাকা হতো। শোনা যাচ্ছে, রজনীকান্তের ৭৩তম জন্মদিনে মুক্তি পেতে চলেছে এটি। আর এই সিনেমা দিয়ে তামিল ইন্ডাস্ট্রিতে অভিষেক হবে অমিতাভের। দুই তারকাকে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরাও।

জিবি নিউজ24ডেস্ক//

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন