ঢাকা মহানগর সমিতি (ঢাকা সমিতি) এর উদ্যোগে বিশুদ্ধ খাবার পানি-স্যালাইন ও টুপি বিতরণ

সৈয়দ নাজমুল হাসান, ঢাকা |

দেশজুড়ে তাপমাত্রা কিছুটা কমে থাকলেও রাজধানীসহ দেশের বিভিন্ন জেলা-উপজেলা থেকে শুরু করে পথেঘাটে, হাট-বাজারের শ্রমজীবি মানুষরা চরম বিপাকেই এখনো দিন কাটাচ্ছেন। এমতাবস্থায় পূর্ব নির্ধারিত কর্মসূচীর অংশ হিসেবে বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন, মাথার টুপি বিতরণ করে ঐতিহ্যবাহী ঢাকার বহুল জনপ্রিয় অরাজনৈতিক সংগঠন "ঢাকা মহানগর সমিতি (ঢাকা সমিতি)।"

আজ সোমবার (০৬ এপ্রিল) দুপুরে রাজধানীর ফ্রেঞ্চ রোড নয়া বাজারে ঐতিহ্যবাহী ঢাকার বহুল জনপ্রিয় অরাজনৈতিক সংগঠন "ঢাকা মহানগর সমিতি (ঢাকা সমিতি) এর উদ্যোগে সাধারন মানুষ, পথচারী, রিকশাচালক, ভ্যানচালকসহ বিভিন্ন পেশার মানুষের মধ্যে স্বস্তি আনতে বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন, মাথার টুপি বিতরণ করা হয়। 

বংশাল থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ঢাকা মহানগর সমিতি (ঢাকা সমিতি)'র নির্বাহী সদস্য সিরাজউদ্দিন আহমেদ বাদলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সাবেক সংসদ সদস্য ও ঢাকা মহানগর সমিতি (ঢাকা সমিতি) 'র সভাপতি আলহাজ মোহাম্মাদ হারুন অর রশিদ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও  ঢাকা মহানগর সমিতি (ঢাকা সমিতি)'র সহ-সভাপতি মোঃ ইলিয়াস রশিদ, সমিতির সংস্কৃতি বিষয়ক সম্পাদক শহীদ মাহমুদ শহিদুল্লাহ, আইন শৃঙ্খলা ও পঞ্চায়েত বিষয়ক সম্পাদক মোহাম্মাদ আফসারউদ্দিন ও সাবেক মহাসচিব হাশেম সুফি। 

বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন, মাথার টুপি বিতরণ কর্মসূচীতে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সমিতির নির্বাহী সদস্য মোহাম্মাদ ইউসুফ বখশ, হাজী মোহাম্মাদ আবু তাহের, হাজী মোহাম্মাদ আফতাব উদ্দিন, মোহাম্মাদ হোসেন বাবলা, হাজী মোহাম্মাদ শরীফ হোসেন, মোহাম্মাদ ওয়াহিদুজ্জামান, মোহাম্মাদ শহিদুল্লাহ সাইদ, আব্দুল হালিম ফেরদৌস, মোহাম্মাদ শহীদ হুসাইন সাইদ,দেলোয়ার হোসেন বাবলু, হাজী মোহাম্মাদ আহসান উল্লাহ, মোহাম্মাদ বসির উদ্দিন অমিত, সাজ্জাদ হোসেন, হাজী মোহাম্মাদ বাবু আহমেদ এবং সাধারন সদস্য সাদেক হোসেন ও আব্দুল আজিজ। 

আলহাজ মোহাম্মাদ হারুন অর রশিদ জিবি নিউজ টুয়েন্টি ফোরকে বলেন," ঢাকা মহানগর সমিতি (ঢাকা সমিতি) জন্মলগ্ন থেকেই বিভিন্ন সময় বিভিন্ন কমিটির কর্মকর্তারা এখানে এসছেন এবং যোগ্য ব্যক্তিরা তাদের যোগ্যতা প্রমান করে আমাদের জন্য অনেক কিছু রেখে গেছেন। আমাদের সমিতির সংবিধানে আমাদের যেগুলো করণীয় সেগুলো আমরা পালন করি এবং এর পাশাপাশি আমরা জাতীয় পর্যায়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন-মৃত্যুবার্ষিকী, জাতীয় দিবস, শ্রমিক দিবস, শহীদ দিবস, স্বাধীনতা ও বিজয় দিবসসহ বিভিন্ন সামাজিক-মানবিক-ধর্মীয় দিনগুলোতে বিভিন্ন কর্মসূচী করে থাকি।"

তিনি আরও বলেন, " গরীবদের মাঝে শীতবস্ত্র-কম্বল বিতরণ, বৃক্ষরোপণ, করোনাকালীন সময় আমরা জনগনের পাশে দাঁড়িয়েছি। আগামীতে আমাদের ছেলেমেয়েদেরকে আরও সুশিক্ষিত গড়ে তোলার জন্য কাজ করে যাচ্ছি। আজকের এই কর্মসূচীকে সুন্দরভাবে সফল করার জন্য সমিতির সকল কর্মকর্তাদেরকে ধন্যবাদ জানাই।"

 

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন