ইউনিসেফের শুভেচ্ছাদূত হওয়ায় কারিনাকে যে বার্তা দিলেন প্রিয়াঙ্কা

কারিনা কাপুর শুধু বলিউডের ক্যারিয়ারেই সফল নন, ব্যক্তি জীবনেও তিনি দারুণ সুখী। একদিকে সংসার, অন্যদিকে কর্মজীবন, দুই দিক সমানতালে চালিয়ে যাচ্ছেন এ নায়িকা।

এবার কারিনার সাফল্যের মুকুটে যুক্ত হয়েছে নতুন পালক। ইউনিসেফে ভারতের শুভেচ্ছাদূত হিসেবে নিযুক্ত হলেন বলিউডের এ তারকা। যদিও কারিনা ইউনিসেফের সঙ্গে যুক্ত প্রায় ২০১৪ সাল থেকে। ফলে ১০ বছর ধরে এই স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে যুক্ত তিনি।

 

তবে কারিনাকে আনুষ্ঠানিকভাবে শুভেচ্ছাদূত ঘোষণা করতেই বিদেশ থেকে বার্তা এলো প্রিয়াঙ্কা চোপড়ার। মেয়েদের শিক্ষা, স্বাস্থ্য ও নিরাপত্তা বিষয়ে সচেতনতা গড়ে তোলার জন্য অনেক দিন ধরেই ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন প্রিয়াঙ্কা চোপড়া।

 

ইউনিসেফের ‘গার্ল আপ’ (একটি প্রকল্প) প্রচারের সঙ্গেও সক্রিয়ভাবে যুক্ত তিনি। এছাড়া অনেক স্বেচ্ছাসেবী সংস্থার হয়ে কাজ করেন প্রিয়াঙ্কা। সচেতনতামূলক কাজের পাশাপাশি শিশুদের বিনোদনও দেন তিনি।

এত দিন কারিনা ইউনিসেফের তারকা উপদেষ্টা হিসেবে কাজ করতেন। এবার হলেন শুভেচ্ছাদূত। এমন একটা দায়িত্ব পেয়ে আপ্লুত অভিনেত্রী। তিনি বলেন, ‘গত কয়েকটি বছর শিশু ও নারীদের অধিকার রক্ষার জন্য ইউনিসেফ যেভাবে কাজ করে চলেছে, তার জন্য গর্বিত আমি। ওদের কাছ থেকে প্রতিদিন অনুপ্রাণিত হই। আসলে প্রতিটি শিশুর সুস্থ শৈশব ও যথাযথ সুযোগ, একটি ভালো ভবিষ্যৎ প্রাপ্য। আশা করছি, ভবিষ্যতেও এই কাজের সঙ্গে যুক্ত থাকতে চাই।’

কারিনার এ সাফল্যে খুশি তার এক সময়ের প্রতিযোগী প্রিয়াঙ্কা। এক সময় নাকি তাদের মুখ দেখাদেখিই ছিল না। একে অপরকে প্রকাশ্যে খোঁচা দিতেও ছাড়েননি তারা। তবে সময় বদলেছে। এখন একে অপরের বন্ধু তারা।

 

তাই কারিনাকে ইউনিসেফ পরিবারে স্বাগত বার্তা জানিয়ে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘তোমাকে পরিবারে স্বাগত! এই পরিবারের জন্য ভীষণ রকমভাবে যোগ্য একজন মানুষ তুমি।’

জিবি নিউজ24ডেস্ক//

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন