লন্ডনে ওপেন এয়ার কনসার্টে গাইবেন জেমস

দীর্ঘ ১০ বছর পর গত ডিসেম্বরে যুক্তরাজ্যে কনসার্ট করেছিলেন নগর বাউল জেমস। গত ৭ ডিসেম্বর গান গেয়েছেন লন্ডনের দ্য রয়্যাল রিজেন্সিতে এবং ১০ ডিসেম্বর বার্মিংহামের একটি কনসার্টে। দেশে ফেরার চার মাস পেরোতেই আবার লন্ডন মাতাতে যাচ্ছেন জেমস।

তবে এবারের কনসার্টটি অন্যবারের চেয়ে ভিন্ন। আগের কনসার্টগুলো ইনডোর হলেও এবারই প্রথম লন্ডনের কোনো ওপেন এয়ার কনসার্টে অংশ নেবেন জেমস। কনসার্টটি হবে ইস্ট লন্ডনের মাইল অ্যান্ড স্টেডিয়ামে।

 

লন্ডনে প্রতি বছর বাংলাদেশ ফেস্টিভ্যাল নামের অনুষ্ঠান আয়োজন করা হয়। এবারও প্রবাসী বাঙালিদের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে বাংলাদেশ ফেস্টিভ্যাল। আয়োজনের মূল আকর্ষণ হিসেবে থাকছে জেমসের গান। ২৬ ও ২৭ মে সেখানে গাইবেন জেমস। অনুষ্ঠানের আয়োজক নেক্সট স্টেজ ইভেন্ট। খবরটি গণমাধ্যমে নিশ্চিত করেন জেমস ও তার ব্যান্ড নগর বাউলের ম্যানেজার রুবাইয়াত ঠাকুর রবিন।

আয়োজকরা জানান, শুধু প্রবাসী বাঙালি নয়, ভিন্ন জাতি-গোষ্ঠীর লোকজন এ উৎসবে অংশ নেন। পরিচিত হন বাংলা সংস্কৃতির সঙ্গে। এবার তাদের মধ্যে বাংলাদেশের রকস্টার জেমসের উপস্থিতি উৎসবকে আরও বর্ণিল করে তুলবে বলে আশা প্রকাশ করেন আয়োজকরা।

 

জানা গেছে, লন্ডন থেকে দেশে ফিরে আগামী মাসে কানাডা যাবেন জেমস। সেখানে টরেন্টোর স্কারবোরোর মার্কহাম রোডের গ্লোবাল কিংডম মিনিস্ট্রিজ অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে গান গাইবেন তিনি।

জিবি নিউজ24ডেস্ক//

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন