হোপ ইন্টারন্যাশনাল স্কুলের ৪০ জ‌নের মধ্যে ৩৮ জন-ই জিপিএ-৫

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধাঃ পলাশবাড়ীতে হোপ ইন্টারন্যাশনাল স্কুলের এসএসসি ২০২৪ পরীক্ষায় ৪০ জন পরীক্ষার্থীদের মধ্যে ৩৮ জন জিপিএ ৫.০০ পেয়েছে। পরীক্ষার্থীদের মধ্যে  সর্বোচ্চ নম্বর  ১২২৬।

 

১২ই মে রোববার সকা‌লে এসএসসি পরীক্ষা ২০২৪ এর ফলাফল প্রকাশের পর আনন্দ ও উচ্ছসিত শিক্ষাপ্রতিষ্ঠান প্রাঙ্গণ। 

 

হোপ ইন্টারন্যাশনাল স্কুল থেকে এ বছর এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে ৪০ জন শিক্ষার্থী। অংশগ্রহণকারী ৪০ জনই পরীক্ষায় ভালো রেজাল্ট করায় আনন্দ উচ্ছ্বাসে আত্মহারা শিক্ষার্থী অভিভাবক ,শিক্ষক মন্ডলী ও শিক্ষা প্রতিষ্ঠানের অন্যান্য সদস্যবৃন্দ। 

 

হোপ ইন্টারন্যাশনাল স্কুলের জিপিএ ৫ পাওয়া শিক্ষার্থী  তানজিদ জানান, আমাদের সুশিক্ষায় শিক্ষিত করার এবং ভালো রেজাল্টের সম্পূর্ণ অবদানটুকু স্কুলের পরিচালক মতিয়ার রহমান লাভলু স্যারের। 

 

জিপিএ ৫ পাওয়া শিক্ষার্থী মরিয়ম আক্তার জানান,পলাশবাড়ী হোপ ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষার্থী হয়ে আমি গর্বিত। এমন স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠানে প্রথম শ্রেণি থেকে দশম শ্রেণী পর্যন্ত লেখাপড়া করার বিনিময়ে যে সফলতা অর্জন করেছি তার সম্পূর্ণ কৃতিত্ব শিক্ষা প্রতিষ্ঠানে পরিচালক সহ সকল শিক্ষকদের।

 

জিপিএ ৫ পাওয়া শিক্ষার্থী বাঁধন জানায়, স্কুলের শিক্ষকদের কঠোর ভূমিকা আমাদের সফলতার মূল কারণ। সেই সাথে পরিচালক লাভলু স্যারের নিরলস পরিশ্রম এবং আমাদের প্রতি যে ভালোবাসা তা সত্যি অতুলনীয়। যার উৎসাহ উদ্দীপনায় আমরা এমন সফলতা অর্জন করেছি। 

 

হোপ ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালক মতিয়ার রহমান লাভলু সাংবাদিকদের জানান,প্রথম বারের মতো আমার প্রতিষ্ঠান থেকে চল্লিশ জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষা অংশগ্রহণ করায় আমি ধন্য।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন