নবীগঞ্জ সিএনজি ও বাসের মূখমোখি সংঘর্ষে ঘটনাস্থলে এক মহিলা নিহত

বুলবুল আহমেদ, নবীগঞ্জ হবিগঞ্জ প্রতিনিধি:- নবীগঞ্জ উপজেলা ইনাতগঞ্জ ইউনিয়নের জিয়াপুর নামক স্থানে সিএনজি ও বাসের মূখমোখি সংঘর্ষে ঘটনাস্থলে এক মহিলা নিহত। আহত আরো দুইজন। স্থানীয়রা লাশ উদ্ধার করে রাস্তায় যানচলাচল বন্ধ করে দেন। পরে খবর পেয়ে ইনাতগঞ্জ থানা পুলিশ ও নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে রাস্তায় যানচলাচল স্বাভাবিক করেন।
স্থানীয় সূত্রে জানাযায়, শুক্রবার সকালে শ্রীমঙ্গলের মির্জাপুর গ্রামের সঞ্জব আলীর স্ত্রী হেপি আক্তার তার বাবার বাড়ি সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানার অইলতলী গ্রামের ফঠিক মিয়ার মেয়ে হেপী বেগম সৈয়দপুর বাজারে এসে একটি সিএনজি অটোরিক্সা মৌলভীবাজার-থ (১২-৩৫১৩) যোগে রওয়ানা দিয়ে জিয়াপুর নামক স্থানে পৌচ্ছা মাত্রই ইনাতগঞ্জ থেকে ছেড়ে আসা একটি বাস মৌলভীবাজার-ছ (১১-০১৯৭) আসা মাত্রই বিপরীত দিক দিয়ে মূখমোখি সংঘর্ষে ঘাতক বাসটি সিএনজিকে ধাক্কা দিয়ে প্রায় ২০/২৫ হাত দূরে টেলে নিয়ে যায়। এতে সিএনজিতে থাকা মহিলা ঘটনাস্থলে মৃত্যুর কোলে ঢলে পড়েন।
স্থানীয়রা এসে লাশ উদ্ধার করে রাস্তায় যানচলাচল বন্ধ করে দেন। খবর পেয়ে ইনাতগঞ্জ ফাড়িঁর পুলিশ ও নবীগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে রাস্তায় যানচলাচল স্বাভাবিক করেন। সিএনজি চালক তুফায়েল দূর্ঘটনার সময়ই ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। অপরদিকে বাস চালকও গাড়ি রেখে পালিয়ে যায়। নিহতের পরিবারের লোকজন মৃত্যুর সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে হাউমাউ করে কান্নায় ভেঙ্গে পড়েন। তাদের কান্নায় আকাশ বাতাস ভারি হয়ে ওটে।

 

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন