বসুন্ধরা সিমেন্টের বার্ষিক বিক্রয় সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত

বসুন্ধরা সিমেন্টের আয়োজনে “উদ্ভাবন এবং কৌশলের মাধ্যমে বিক্রয় দক্ষতা” শিরোনামে, দিনব্যাপী “বার্ষিক বিক্রয় সম্মেলন-২০২৪” অনুষ্ঠিত হয়েছে। বসুন্ধরা গ্রুপের মাননীয় ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান গত ১৯ মে রবিবার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরা, ঢাকায় এই সম্মেলনের উদ্বোধন করেন।

বসুন্ধরা সিমেন্টের ৩০০ জনেরও বেশি বিক্রয় প্রতিনিধির ঐক্যবদ্ধ অংশগ্রহণে, বিক্রয় সম্মেলনটি দুর্দান্ত সাফল্যের সাথে সমাপ্ত হয়েছে। যা বসুন্ধরা গ্রুপ এবং সিমেন্ট শিল্পের যাত্রায় একটি গুরুত্বপূর্ণ মুহূর্ত হিসেবে চিহ্নিত হয়েছে। সম্মেলনটি সিমেন্ট শিল্পের শীর্ষস্থানীয় ব্যক্তি, বিক্রয় বিশেষজ্ঞ এবং স্টেকহোল্ডারদের মেলবন্ধনের মাধ্যমে এই শিল্পের অভূতপূর্ব বৃদ্ধি এবং উদ্ভাবনের দিকে আলোকপাত করেছে।  

সম্মেলনে অমূল্য এবং ভবিষ্যৎ দিকনির্দেশনামূলক বক্তৃতা রাখেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান।

এছাড়াও অমূল্য বক্তৃতা রাখেন বসুন্ধরা গ্রুপের সেক্টর সি এর কর্মকর্তাবৃন্দঃ মোহাম্মদ মুস্তাফিজুর রহমান-সিনিয়র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর; “প্লানড, ডিসিপ্লিনড, এবং সায়েন্টিফিক সেলস কল এবং সেলসম্যানশিপ-ভালো সিমেন্ট সেলসম্যানের বৈশিষ্ট্য” বিষয়ে, কে এম জাহিদ উদ্দিন-ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর; কে এম শাহেদ জাহিদ-চিফ অপারেটিং অফিসার, মিডল ইস্ট এন্ড আফ্রিকা ডিভিশন; “সেলস অপারেশন, টার্গেট সেটিং, এবং অন্যান্য সেলস অপারেশনাল আসপেক্টস “ বিষয়ে, শাহ জামাল সিকদার-প্রধান বিক্রয় কর্মকর্তা; এবং “কর্পোরেট কাস্টমার হ্যান্ডেলিং” বিষয়ে, আইআরকেএম সালাহউদ্দিন বিশ্বাস-ডেপুটি জেনারেল ম্যানেজার, যা উপস্থিত সবাইকে আলোকিত এবং উদ্বুদ্ধ করেছে।

সম্মেলনে বসুন্ধরা গ্রুপ, সেক্টর সি, থেকে আরও উপস্থিত ছিলেন মির্জা মুজাহিদুল ইসলাম-চিফ অপারেটিং অফিসার; মোহাম্মদ কামরুল হাসান-চিফ ফিনান্সিয়াল অফিসার, মোহাম্মদ ইমরান বিন ফেরদৌস-হেড অব এইচআর অ্যান্ড অ্যাডমিন, মোহাম্মদ আলাউদ্দিন-হেড অব মার্কেটিং এবং অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

সম্মেলন জুড়ে, অংশগ্রহণকারীরা প্রাণবন্ত আলোচনা, কর্মশালা এবং নেটওয়ার্কিং সেশনে নিযুক্ত থেকে নতুন সম্পর্ক এবং সহযোগিতার ভিত্তি স্থাপন করে। ইভেন্টটির মাধ্যমে বসুন্ধরা গ্রুপের প্রতিশ্রুতি এবং বাংলাদেশ এবং এর বাইরে সিমেন্ট বিক্রয়ের ভবিষ্যত গঠনে আলোকপাত করে।

বসুন্ধরা সিমেন্ট বিক্রয় সম্মেলন-২০২৪ এর সাফল্য বাংলাদেশে অর্থনৈতিক প্রবৃদ্ধি এবং উদ্ভাবনের চালিকা শক্তি হিসেবে বসুন্ধরা গ্রুপের অবস্থানকে সুদৃঢ় করে।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন