বঙ্গবন্ধুর সমাধিতে নব নির্বাচিত গোপালগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান ভূইয়া লুটুলের শ্রদ্ধা


গোপালগঞ্জ প্রতিনিধি :
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন নব নির্বাচিত গোপালগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান ভূইয়া লুটুল। শনিবার (২৫ মে) দুপুরে জাতির পিতার সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন তিনি।
পরে পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধুসহ তার পরিবারের নিহত সকল সদস্য ও মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী সকল শহিদদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজান করেন তিনি।  এর আগে গোপালগঞ্জ শহর থেকে প্রায় ৫ সহ¤্রাধিক মানুষের একটি শোভাযাত্রা নিয়ে টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে পৌছান তিনি।
এ সময় আওয়ামীলীগ নেতা হিটু গাজী, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল হামিদ, জেলা যুবলীগের সহ-সভাপতি সফিকুল রহমান টুয়েল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমির হামজা, পৌর কাউন্সিলর জোবায়ের হোসেন ঝন্টু, সাবেক ছাত্র নেতা নজরুল ইসলাম হীরা’সহ অনেকে উপস্থিত ছিলেন।
নব নির্বাচিত চেয়ারম্যান কামরুজ্জামান ভূইয়া লুটুল বলেন, গোপালগঞ্জ উপজেলায় প্রায় লক্ষাধীক যুবক বেকার রয়েছে তাদের কর্মসংস্থান সৃষ্টি করবো। এ উপজেলাকে একটি বেকার মুক্ত, ডিজিটাল ও স্মার্ট  উপজেলা হিসাবে গড়ে তুলবো। আপনারা সবাই আমাকে সহযোগীতা করবেন যেন অসমাপ্ত কাজকে সমাপ্ত করে স্মার্ট  উপজেলা গড়তে পারি।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন