‘পরিবার নিয়ে খারাপ মন্তব্য’ করায় সমর্থকের দিকে তেড়ে গেলেন হারিস

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকেই বাদ পড়েছে গত আসরের ফাইনালিস্ট পাকিস্তান। এ নিয়ে দলটির সমর্থকদের ক্ষোভ অনেক। ওই হতাশার বহিঃপ্রকাশ ঘটলো হারিস রউফের সঙ্গে। উত্ত্যক্ত করার জেরে সমর্থকের দিকে তেড়ে যান পাকিস্তানি পেসার। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

যুক্তরাষ্ট্রে টিম হোটেলের বাইরেই ঘটনাটি ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, হারিস রউফ তার স্ত্রীর সঙ্গে ছিলেন‌। এমন সময় উল্টোদিক থেকে তাকে উদ্দেশ্য করে কিছু একটা বলেন ওই সমর্থক। এরপর তার দিকে তেড়ে যান হারিস।

 

তেড়ে যাওয়ার সময়ে তার পায়ের জুতাও খুলে যায়। এ সময় হারিসকে আটকে রাখার চেষ্টা করেন তার স্ত্রী ও আরও বেশ কয়েকজন। তবে তাদের পাশ কাটিয়ে ওই কটাক্ষকারী ব্যক্তির কাছে গিয়ে তাকে শাসিয়েছেন হারিস। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ঘটনার ব্যাখ্যা দিয়েছেন হারিস।

এক্সে (সাবেক টুইটার) হারিস লিখেছেন, ‘আমি সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিয়ে আলোচনা করবো না বলেই সিদ্ধান্ত নিয়েছিলাম। তবে ঘটনাটি যখন সবার সামনে চলেই এসেছে। ঘটনার ভিডিও যখন বাইরে এসেই গিয়েছে, আমি মনে করি, এই মুহূর্তে দাঁড়িয়ে এই বিষয়টি নিয়ে মুখ খোলার সময় এসেছে।’

 

পাকিস্তান পেসার লেখেন, ‘আমরা যেহেতু পাবলিক ফিগার, তাই মানুষের কাছ থেকে সব ধরনের ফিডব্যাক পাওয়ার জন্য আমাদের তৈরি থাকতে হয়। তাদের পূর্ণ অধিকার রয়েছে আমাদের সমালোচনা করার। তবে আমার পরিবার, আমার বাবা-মাকে নিয়ে যদি কেউ কটূক্তি করে আমি জবাব দিতে এক মুহূর্তও ভাববো না। একজন ব্যক্তি ও তার পরিবারের ওপর সম্পূর্ণ শ্রদ্ধা জানানো খুব গুরুত্বপূর্ণ। সে যেই পেশাতেই থাকুক না কেন। তার প্রতি শ্রদ্ধাশীল হওয়া উচিত।’

জিবি নিউজ24ডেস্ক//

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন