মৌলভীবাজার পৌরসভার সাবেক চেয়ারম্যানদের নামে পশু কোরবানি

 মৌলভীবাজার প্রতিবেদক ,

মৌলভীবাজার পৌরসভার সাবেক চেয়ারম্যানদের নামে পশু কোরবানি দেয়া হয়েছে। মঙ্গলবার (১৮ জুন) দুপুরে পৌরসভা প্রাঙ্গণে এই কোরবানি দেয়া হয়।

 

মৌলভীবাজার পৌরসভার দায়িত্ব নেয়ার পর থেকেই মেয়র মো. ফজলুর রহমান প্রতিবছর মৃত্যুবরণকারী মৌলভীবাজার পৌরসভার সাবেক চেয়ারম্যানদের নামে পশু কোরবানি দিয়ে থাকেন। ইসলামের রীতি অনুযায়ী কোরবানিতে ৭ জনের নাম দেয়া হয়ে থাকে।

হযরত মোহাম্মদ (স.) সহ মৃত্যুবরণকারী পৌরসভার বিভিন্ন সময়ে দায়িত্ব পালনকারী সাবেক চেয়ারম্যান সৈয়দ মহসিন আলী, সৈয়দ সরফরাজ আলী, আব্দুর রাজ্জাক, এম.এ. রশীদ মিয়া, সাজ্জাদুর রহমান পুতুল ও মাহমুদুর রহমান তাঁদের নামে এই কোরবানি দেয়া হয়েছে।

পৌর মেয়র মো. ফজলুর রহমান বলেন, মৌলভীবাজার পৌরসভাকে এই পর্যায়ে নিয়ে আসতে যাঁরা অবদান রেখেছেন সেসব প্রয়াত পৌর চেয়ারম্যানদের প্রতি শ্রদ্ধা নিবেদন ও তাঁদের স্মরণে পশু কোরবানি দেয়া হয়েছে।

 

তিনি জানান, যারা ঈদের দিন ছুটি না কটিয়ে বর্জ্য অপসারণসহ পৌরবাসীর সেবায় নিয়োজিত ছিলেন সেসব পৌর কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে কোরবানির মাংস বিতরণ করা হয়েছে।

বর্জ্য অপসারণ কর্মীরা ঈদের দিন কাজে ব্যস্ত থাকায় কোরবানির মাংস সংগ্রহ করতে পারে না। বিত্তবানরা এগিয়ে আসলে তাঁরা কাজে আরও উৎসাহিত হবে বলে তিনি জানান।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন