মৌলভাবাজার শেরপুরে মুসলিম নগর ঐক্য পরিষদের উদ্যোগে বানভাসি মানুষের মধ্যে রান্না খাবার বিতরণ

মোফাদ আহমেদ।।জিবি নিউজ ।।
মৌলভীবাজার সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডে আজাদ বখ্ত উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ,ব্রাহ্মণগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় ও শামসুন নাহার বিদ্যাপীঠে
আশ্রিত বন্যা কবলিত সাত শতাধিক নারী,পুরুষ ও শিশুদের মধ্যে খাবার বিতরণের মধ্য দিয়ে তারা এই কার্যক্রম শুরু করে সামজিক সংগঠন মুসলিম নগর ঐক্য পরিষদ।
আজ শনিবার (২৩জুন) মুসলিম নগর ঐক্য পরিষদ এর উদ্যোগে রান্না করা সাদা ভাত,তরকারি বিতরন করা হয়।

জানা যায়,বন্যা সৃষ্ঠি হওয়ার আগ থেকে মুসলিম নগর ঐক্য পরিষদ কুশিয়ারা নদীর পাড়ে অস্থায়ী বাঁধ নির্মান সহ গ্রামের উনয়নমুলক কাজ করে যাচ্ছে।
বন্যা হওয়ার পর আজাদ বখ্ত উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে আশ্রয়কেন্দ্রে পানিবন্দি মানূষের যাতায়াতের জন্য বাশের সাঁকো নির্মান করে ।

যা ইতিমধ্যে আজাদ বখ্ত উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে আশ্রয়কেন্দ্রে পরিদর্শনে আসা আহমদ ছিদ্দীকী এনডিসি,সিলেট বিভাগীয় কমিশনার,মৌলভীবজার জেলা প্রশাসক ড.উর্মি বিনতে সালাম ও মৌলভীবাজার সদর উপজেলা নির্বাহী অফিসার নাসরিন চৌধুরী এবং খলিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু চৌধুরী এবং ১নং ওয়ার্ডের ইউপি সদস্য রাজন মিয়াসহ মুসলিম নগর ঐক্য পরিষদ এর কার্যক্রমের প্রশংসা করেছেন ।

শেরপুর মুসলিম নগর ঐক্য পরিষদের সভাপতি ফরহাদ হোসেন দিপুর সভাতিত্বে পরিচালনা করেন সাধারন সম্পাদক সেজিম মিয়া ।
এসময় উপস্থিত ছিলেন,মুসলিম নগর ঐক্য পরিষদের সহ সভাপতি কালাম মিয়া,মনাই মিয়া,হাফিজ মিয়া,শামীম আহমদ,মোফাদ আহমেদ,যুগ্ন সাধারন সম্পাদক তানভীর শিপু,কৌষাধক্ষ ফয়সল আহমদসহ উক্ত সংগঠনের সকল নেত্রীবৃন্দ ।

উক্ত বিতরন অনুষ্ঠানে আর্থিকভাবে সহযোগীতা করেন মুসিলম নগর ঐক্য পরিষদের সিনিয়র সদস্য মালম মিয়া,মশাই আহমদ,তারেক আহমদ সদস্য লিটন মিয়া,সৌদী প্রবাসী পারভেজ আহমদসহ আরও অনেকে ।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন