জেফ তোসকানোকে Aspen Hospitality এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিযুক্ত করা হয়েছে

হাকিকুল ইসলাম খোকন,,

Aspen One, Aspen Hospitality, Aspen Skiing Company, এবং Aspen Ventures-এর মূল কোম্পানি Aspen Hospitality-এর প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে Jeff Toscano-এর নিয়োগের ঘোষণা দিয়ে খুশি৷ টোসকানো একজন অভিজ্ঞ আতিথেয়তা নেতা যিনি অ্যাস্পেন হসপিটালিটির দ্রুত বৃদ্ধির পরবর্তী পর্যায়ে নেতৃত্ব দেওয়ার জন্য পুরোপুরি উপযুক্ত। ১৬ই সেপ্টেম্বর থেকে বর্তমান নেতা আলিনিও আজেভেদোর থেকে একটি পরিবর্তনের জন্য তোসকানো দলে যোগ দেবেন।

জেফ বিলাসবহুল জীবনধারা বাজারে তিন দশকের অভিজ্ঞতা নিয়ে এসেছেন এবং বিভিন্ন সম্পদ তৈরি, পরিচালনা এবং স্কেল করার ক্ষমতার জন্য পরিচিত। অনন্য প্রিমিয়াম হোটেল ধারণা এবং অভিজ্ঞতার উদ্ভাবন ও বাস্তবায়নের জন্য তিনি হোটেল ম্যানেজমেন্ট দল, মালিকানা গোষ্ঠী এবং বিকাশকারীদের সাথে গভীরভাবে কাজ করেছেন। একজন উদ্যোক্তা এক্সিকিউটিভ, জেফের একটি প্রমাণিত ট্র্যাক রেকর্ড রয়েছে প্রতিষ্ঠানগুলিকে রূপান্তরিত করার এবং ক্রমবর্ধমান বৈশিষ্ট্যগুলিকে শীর্ষ-রেটেড ব্র্যান্ডে পরিণত করার জন্য যা ব্যতিক্রমী গ্রাহক অভিজ্ঞতা এবং শক্তিশালী অপারেশনাল পারফরম্যান্সের জন্য পরিচিত।
টোসকানোর সমস্ত স্তরে নেতৃত্ব দেওয়ার অভিজ্ঞতা রয়েছে—প্রপার্টিগুলির মধ্যে তার প্রথম দিন থেকে, বেশ কয়েকটি হোটেলের জেনারেল ম্যানেজার হিসাবে, বেশ কয়েকটি হোটেল খোলা, সম্পদের বিস্তৃত পোর্টফোলিও তৈরি করা এবং নেতৃত্ব দেওয়া। অতি সম্প্রতি তিনি হাইগেটে লাক্সারি ও লাইফস্টাইল হোটেলের ইভিপি হিসেবে কাজ করেছেন। সেই ভূমিকায় জেফ ৮০০০+ কক্ষ সহ ৩১টি হোটেলের জন্য কৌশল এবং অপারেশন পরিচালনা করেছিলেন, যার ফলে বার্ষিক আয় $১বিলিয়ন হয়। জেফ হায়াত হোটেল কর্পোরেশন, ডেভিডসন হোটেলস অ্যান্ড রিসর্টস, টু রোড হসপিটালিটি, ডেনিহান হসপিটালিটি গ্রুপ এবং স্টারউড হোটেলস অ্যান্ড রিসর্টস-এ নির্বাহী ভূমিকা পালন করেছেন। তিনি দ্য সারে এনওয়াইসি, দ্য বেকম্যান এনওয়াইসি, ভেনটানা বিগ সুর, এবং কারমেল ভ্যালি রাঞ্চের মতো বেশ কয়েকটি হাই-প্রোফাইল প্রকল্পের নেতৃত্ব দিয়েছেন।ডেভ ট্যানার, সিইও, অ্যাসপেন ওয়ান, বলেছেন, “এই উত্তেজনাপূর্ণ যাত্রার পরবর্তী অধ্যায়ে শুরু করার সময় জেফের দৃষ্টিভঙ্গি এবং নেতৃত্বটি অ্যাস্পেন হসপিটালিটির প্রয়োজন। তার বিস্তৃত সম্পত্তি এবং শিল্প অভিজ্ঞতা, সেইসাথে ব্যতিক্রমী অতিথিদের অভিজ্ঞতা এবং অপারেশনাল শ্রেষ্ঠত্ব প্রদানের জন্য তার আবেগ, অ্যাস্পেন ওয়ানের মূল্যবোধ এবং আমাদের দীর্ঘমেয়াদী বৃদ্ধির কৌশলের সাথে সারিবদ্ধ। গুরুত্বপূর্ণভাবে, আমরা অ্যালিনিও আজেভেদোকে অ্যাস্পেন হসপিটালিটি পোর্টফোলিও গড়ে তোলার জন্য তার দূরদর্শিতা এবং উত্সর্গের জন্য ধন্যবাদ জানাতে চাই এবং তার পরবর্তী প্রচেষ্টায় তাকে শুভকামনা জানাতে চাই।”

Toscano এমন সময়ে Aspen Hospitality-এ যোগদান করেন যখন কোম্পানির নির্মাণাধীন বেশ কিছু নতুন সম্পত্তি রয়েছে, যার মধ্যে রয়েছে লাইমলাইট বোল্ডার, লাইমলাইট ম্যামথ এবং নিউ ইয়র্ক সিটিতে একটি নতুন নেল সম্পত্তি।

"আমি অ্যাস্পেন হসপিটালিটিতে যোগদান করতে পেরে এবং এই আশ্চর্যজনক ব্র্যান্ড এবং বৈশিষ্ট্যগুলির নেতৃত্ব দেওয়ার সুযোগ পেয়ে সম্মানিত বোধ করছি," টোসকানো বলেছেন৷ "অসাধারণ অতিথি অভিজ্ঞতা প্রদানের জন্য অ্যাস্পেন ওয়ানের খ্যাতি সুপরিচিত, এবং আমি সেই উত্তরাধিকারকে গড়ে তুলতে এবং নতুন বৃদ্ধির সুযোগগুলি অন্বেষণ করতে এই জাতীয় প্রতিভাবান দলের সাথে কাজ করতে আগ্রহী।"জেফ কর্নেল ইউনিভার্সিটি থেকে জেনারেল ম্যানেজার প্রোগ্রাম সার্টিফিকেশন এবং পারডু ইউনিভার্সিটি থেকে হসপিটালিটি ও ইনস্টিটিউশনাল ম্যানেজমেন্টে ব্যাচেলর অফ সায়েন্স ধারণ করেছেন।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন