লন্ডন বাংলা প্রেস ক্লাবের আজীবন সদস্য আব্দুল খালিক তালুকদারের মৃত্যুতে ক্লাব নেতৃবৃন্দের শোক

লন্ডন, ৬ সেপ্টেম্বর ২০২৪ : লন্ডন বাংলা প্রেস ক্লাবের আজীবন সদস্য, বাংলাদেশ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ক্রয়ডনের সাবেক সভাপতি, বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশনের সাবেক সহ-সভাপতি আব্দুল খালিক তালুকদারের মৃত্যুতে ক্লাব নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন ।
প্রেস ক্লাব সভাপতি মোহাম্মদ জুবায়ের, সাধারণ সম্পাদক তাইসির মাহমুদ ও কোষাধ্যক্ষ সালেহ আহমেদ এক শোকবার্তায় মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জ্ঞাপন করেন । নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনার পাশাপাশি তাঁর স্বজনদের ধৈর্য্য ধারণের শক্তি দানের জন্য মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া করেন।

উল্লেখ্য, ৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার বেলা ২টায় লন্ডনের সাটন সেন্টে হিলিয়ার হাসপাতালে মৃত্যু বরন করেন আব্দুল খালিক তালুকদার। ইন্না লিল্লাহি ওয়া ইন্নাহ ইলাহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮৬ বছর।

মরহুম আব্দুল খালিক তালুকদারের বাড়ী সিলেট জেলার বালাগঞ্জ উপজেলার বোয়ালজোর ইউনিয়নে। তিনি মৃত্যুকালে দুই ছেলে এক মেয়ে সহ বহু আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন । তিনি যুক্তরাজ্যের বিভিন্ন সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন। দেশে বিদেশে বিভিন্ন মসজিদ মাদ্রাসা প্রতিষ্ঠা ও চ্যারিটি সংস্থার সাথে জড়িত ছিলেন। আগামী সোমবার বাদ জোহর ক্রয়ডন মসজিদে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন বাংলাদেশ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ক্রয়ডনের উপদেষ্টা শেরওয়ান চৌধুরী।

 

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন