ছন্দে ফিরতে বাবরকে বিয়ে করার পরামর্শ পাকিস্তানের সাবেক ব্যাটারের

বিয়ে করলে নাকি বরকত বাড়ে। অনেক দিন ধরেই বাবর আজম ছন্দে না থাকায় তাই তাকে এবার বিয়ের পরামর্শ দিয়েছেন বাসিত আলী। পাকিস্তানের সাবেক ব্যাটারের মতে, বিয়ের পর বাবর পুরো ভিন্ন এক মানুষ হয়ে উঠবে।

নিজের ইউটিউব চ্যানেলে উত্তরসূরি বাবরকে এমনই উপদেশ দিয়েছেন বাসিত।

তিনি বলেছেন, ‘বাবর আজম, তোমার পরিবারের সঙ্গে কথা বলে বিয়ে করো। বিয়ের পর সে পুরো ভিন্ন এক মানুষ হয়ে উঠবে। ছন্দে না থাকলে একজন খেলোয়াড়ের অনুভূতি কেমন হয়, সেটা আমি জানি। তাই বাবরের পরিবারকে অনুরোধ করব তাকে বিয়ে দেওয়ার জন্য।

একজন বড় ভাই হিসেবে আমি তাকে বলতে চাই বিয়ে করে নাও। তোমার বয়স বেড়ে যাচ্ছে।’

 

ঘরের মাঠে বাংলাদেশের কাছে প্রথমবার সিরিজ হেরেছে পাকিস্তান। দুই টেস্টের সিরিজে ধবলধোলাই হওয়ার পথে পাকিস্তান দলের মতোই নিজের ছায়া হয়েছিলেন বাবর।

চার ইনিংসে মোটে ৬৪ রান করতে পারেন। অবশ্য তার ফর্মহীনতার শুরু আরো অনেক আগে। সর্বশেষ ১৬ টেস্ট ইনিংসে একবারও ৫০-উর্ধ্ব রান করতে পারেননি ২৯ বছর বয়সী ব্যাটার। সর্বশেষ ২০২২ সালে ডিসেম্বরে নিউজিল্যান্ডের বিপক্ষে ১৬১ রানের ইনিংস খেলেছিলেন সাবেক টেস্ট অধিনায়ক।

 

পাকিস্তানের পরবর্তী সিরিজ ইংল্যান্ডের বিপক্ষে।

তিন টেস্টের সিরিজ খেলতে পাকিস্তানে আসবেন বেন স্টোকসরা। এই মুহূর্তে দুর্দান্ত ছন্দে আছে ইংলিশরা। ওয়েস্ট ইন্ডিজকে ধবলধোলাই করার পর শ্রীলঙ্কার বিপক্ষে সমান তিন টেস্টের সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে আছে। এ ছাড়া সর্বশেষ যখন ২০২২ সালে পাকিস্তান সফর করে তখন বাবর-মোহাম্মদ রিজওয়ানদের ধবলধোলাই করেছে ইংল্যান্ড। বাংলাদেশের আগে তারাই একমাত্র দল হিসেবে প্রথমবার পাকিস্তানকে তাদের ঘরের মাঠে এই তিক্ত স্বাদ দেয় ইংলিশরা। 

জিবি নিউজ24ডেস্ক//

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন