নতুন ছবির ব্যাপারে নিজেই জানাবেন বুবলী

শবনম বুবলী। ছবি : ফেসবুক

চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে আলোচনার শেষ নেই। ব্যক্তিজীবন থেকে শুরু করে কাজের জীবন। সব কিছু নিয়েই আলোচনার তুঙ্গে থাকেন। কয়েক দিন আগে ত্রাণ দিয়ে এসেছেন নিজের গ্রামের বাড়ি নোয়াখালীতে।

এর মধ্যে জানা গেছে নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। যদিও ছবিটির নাম এখনো ঠিক হয়নি।

 

তবে খবর ছড়িয়েছে মেহেদি হাসানের ‘নীল টিপ’ ছবিতে দেখা যাবে বুবলীকে। শিগগিরই শুরু হবে শুটিং।

সম্প্রতি নির্মাতা বুবলী ও সিনেমাটির প্রযোজকের সঙ্গে কয়েকটি ছবি পোস্ট করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেই ছবি থেকেই চর্চা শুরু। এবার বিষয়টি খোলাসা করলেন বুবলী।

 

শবনম বুবলী গণমাধ্যমকে বলেন, “কিছু জায়গায় আমার নতুন সিনেমা ‘নীল টিপ’-এর নাম শোনা যাচ্ছে।

বিষয়টি সঠিক নয়। আমার নতুন সিনেমার নাম এখনো ঠিক হয়নি। এক বছর আগে আমাদের চুক্তি হয়েছে। গল্প, পরিকল্পনা ও শুটিংয়ের সময়সহ বেশ কিছু বিষয় নিয়ে আলোচনা হয়েছে মাত্র। এর বেশি কিছু না।

তবে গল্পটা আমার দারুণ লেগেছে। সব কিছু ঠিক থাকলে শুটিংয়ে যাওয়ার আগে আমি নিজেই সবাইকে জানাব।”

 

এদিকে মেহেদি বলেন, ‘বুবলীর সঙ্গে আমাদের কথা হয়েছে। আমরা নাটকের একজন অভিনেতাকে নিতে চাই। এখনো চূড়ান্ত হয়নি বলে নাম বলতে চাই না। ছবিটির গল্প বুবলীর ওপরই। তিনিও গল্পটা বেশ পছন্দ করেছেন। আসলে আমাদের দেশে নারীপ্রধান গল্পে ছবি নির্মিত হয় কম। একটা সময় শাবানা ম্যাডামের ওপর ছবি নির্মিত হতো। আমিও এই সময় বুবলীর ওপর বাজি ধরেছি। দর্শকদের ভালো একটা ছবি উপহার দিতে চাই।’

বুবলীর হাতে থাকা ছবিগুলোর মধ্যে রয়েছে সিয়াম আহমেদের কামব্যাক সিনেমা ‘জংলি’, দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় রোশানের বিপরীতে ‘তুমি যেখানে আমি সেখানে’, কলকাতার ছবি ‘ফ্ল্যাশব্যাক’। এবার নতুন ছবির শুটিংয়ে যোগ দেওয়ার পালা।

জিবি নিউজ24ডেস্ক//

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন