চারে চার ম্যানচেস্টার সিটির, প্রথম হার লিভারপুলের

জয়রথ ছুটছে ম্যানচেস্টার সিটি। লিগে টানা চতুর্থ জয় তুলে নিয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়নরা। ইত্তিহাদে নিজ মাঠে শুরুতে পিছিয়ে পড়েও সিটিজেনরা ২-১ ব্যবধানে হারিয়েছে ব্রেন্টফোর্ডকে। ম্যানসিটির হয়ে দুটি গোলই করেছেন নরওয়ের ফরোয়ার্ড আর্লিং হালান্ড।

 

 

ইত্তিহাদ স্টেডিয়ামে শুরুটা দুঃস্বপ্নের মতো হয়েছিল সিটিজেনদের। খেলা শুরুর বাঁশি বাজার পরপর গোল হজম করে বসে পেপ গার্দিওলার দল। প্রথম মিনিটে ব্রেন্টফোর্ডকে এগিয়ে নেন ইয়োয়ানে উইসা। খুব কাছ থেকে হেডে লক্ষ্যভেদ করেছেন তিনি।

হালান্ডের পায়ের জাদুতে দ্রুতই অবশ্য ম্যাচে নিজেদের নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করে ম্যানসিটি। ১৯তম মিনিটে সমতা আনার খানিকটা পরে বর্তমান চ্যাম্পিয়নদের এগিয়েও নেন নরওয়ের এই ফরোয়ার্ড। এরপর কোনো দলই আর পায়নি গোলের দেখা। 

 

সিটি শতভাগ জয়ের রেকর্ড অক্ষুণ্ন রাখলেও হেরে গেছে শিরোপাপ্রত্যাশী আরেক জায়ান্ট লিভারপুল।

নিজ মাঠ অ্যানফিল্ডে অঘটনের শিকার হয়ে নটিংহাম ফরেস্টের কাছে ১-০ ব্যবধানে অপ্রত্যাশিতভাবে হেরে গেছে অলরেডরা। লিগে চলতি মৌসুমে চার ম্যাচ খেলে এটা প্রথম হার লিভারপুলের। অ্যানফিল্ডে লিভারপুল-নটিংহাম ফরেস্টের ম্যাচের প্রথমার্ধটা শেষ হয় গোলশূন্য সমতায়। কিন্তু ৭২তম মিনিটে ক্যালাম হাডসন ওডোইয়ের গোলটি আর শোধ দিতে পারেনি অলরেডরা। চলতি মৌসুমে ফরেস্টের এটা লিগে দ্বিতীয় জয়।

অন্য দুই ম্যাচে ড্র করেছে তারা। 

 

জার্মানির বুন্দেসলিগায় বড় জয় পেয়েছে বর্তমান চ্যাম্পিয়ন লেভারকুসেন। হফেনহেইমের মাঠে জাবি আলনসোর দলের জয় ৪-১ গোলের। বড় জয়ে জোড়া গোল করেছেন বোনিফাসে। এ ছাড়া লেভারকুসেনের হয়ে একবার করে লক্ষ্যভেদ করেছেন টেরিয়ের এবং ভাইরটজ। হফেনহেইমের একমাত্র গোলটি বেরিশার।

জিবি নিউজ24ডেস্ক//

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন