নির্বাচন থেকে সরে দাঁড়ালেন কাজী সালাউদ্দিন

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আসন্ন নির্বাচনে অংশ নিচ্ছেন না কাজী সালাউদ্দিন। আজ শনিবার বিকেলে বাফুফে ভবনে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর এই সিদ্ধান্ত আজ নিজেই জানিয়েছেন তিনি। 

সংবাদ সম্মেলনে কাজী সালাহউদ্দিন বলেন, ‘আমি চার মেয়াদে দায়িত্বে (বাফুফে সভাপতি) ছিলাম। সেজন্য নিজেকে খুব ভাগ্যবান মনে করি, যে এমন সুযোগ আমার জীবনে এসেছে।

২৬ অক্টেবরে  বাফুফের যে নির্বাচন আসছে, আমি সেই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করব না। এটা আমার চূড়ান্ত সিদ্ধান্ত। এটা জানানোর জন্য এসেছি।’

 

কিছুদিন আগেই তিনি জানিয়েছিলেন, এবারও নির্বাচন করবেন তিনি।

কিন্তু রাজনৈতিক পটপরিবর্তনের পর থেকে তার পদত্যাগ চেয়ে আসছিল সাবেক ফুটবলারদের একটি অংশ ছাড়াও একদল সমর্থক।

 

বাফুফে নির্বাচন ২৬ অক্টোবর না করে পেছানোরও একটা দাবি ছিল। নির্বাচন পেছানোর ব্যাপারে সালাহউদ্দিন জানিয়েছেন, এ বিষয়ে বাফুফে ফিফাকে চিঠি লিখেছিল। তবে ফিফা নির্বাচন পেছানোর আবেদনে নাকচ করে দিয়েছে।

বাফুফের চিঠির উত্তরে ফিফা জানিয়েছে, নির্বাচন একদিনও পেছানো যাবে না।

 

নিয়মিতই বাফুফে ভবনের সামনে সালাউদ্দিনের পদত্যাগ চেয়ে আন্দোলন করা হয়েছে। তার অধীনে নির্বাচনে অংশ না নেওয়ার প্রতিবাদও করে সাবেক ফুটবলার ও সংগঠকরা। নানামুখী চাপের মুখে পড়ে যান তিনি। এর পরও পদত্যাগ করেননি তিনি।

নিজের সিদ্ধান্তে ছিলেন অটল। অবশেষে নির্বাচনে অংশ না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। চার মেয়াদে ২০০৮ সাল থেকে বাফুফের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন সাবেক এই তারকা ফুটবলার। আগামী ২৬ অক্টোবর বাফুফের নির্বাচন।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন