এবার নিজের গলফ ক্লাবের কাছে ট্রাম্পকে হত্যাচেষ্টা, বন্দুকধারী আটক

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় ডোনাল্ড ট্রাম্পের নিজের গলফ ক্লাবের কাছে গুলির ঘটনায় অস্ত্রসহ সন্দেহভাজন বন্দুকধারীকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এ ঘটনায় সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প নিরাপদে আছেন।

বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, গলফ মাঠে গুলির ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে। তার কাছে একে–৪৭ ঘরানার ওই অস্ত্রটিও জব্দ করেছেন নিরাপত্তা বাহিনীর সদস্যরা।


 
মার্কিন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা (এফবিআই) জানিয়েছে, সবকিছু বিবেচনায় সাবেক এই প্রেসিডেন্টকে হত্যার চেষ্টা হয়েছে বলে মনে করা হচ্ছে।
 
স্থানীয় সময় রবিবার (১৫ সেপ্টেম্বর) সাপ্তাহিক ছুটির দিনে দুপুরে নিজ গলফ ক্লাবে খেলছিলেন ডোনাল্ড ট্রাম্প। এসময় সাবেক প্রেসিডেন্টের নিরাপত্তায় নিয়োজিত সিক্রেট সার্ভিসের সদস্যরা খেয়াল করেন, গলফ ক্লাবের সীমানা প্রাচীরের বেড়া দিয়ে এক ব্যক্তি বন্দুকের নল ঢুকাচ্ছেন। সঙ্গে সঙ্গে তাকে লক্ষ্য করে গুলি চালায় সিক্রেট সার্ভিস।


 
এক বিবৃতিতে এফবিআই বলেছে, ‘ফ্লোরিডার ওয়েস্ট পাম বিচ এলাকায় গুলির ঘটনায় সাড়া দিয়েছে এফবিআই। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। সবকিছু বিবেচনায় মনে হচ্ছে সাবেক প্রেসিডেন্টকে হত্যার চেষ্টা করা হয়েছে।’
 
দুই মাস আগে পেনসিলভানিয়া অঙ্গরাজ্যে ট্রাম্পকে হত্যার চেষ্টা করা হয়।

এসময় একটি গুলি তার ডান দিকের কান ছুঁয়ে যায়। ওই ঘটনায় ট্রাম্প সামান্য আহত হন এবং অনেকটা অলৌকিকভাবে প্রাণে বেঁচে যান। এরপর থেকে ট্রাম্পের নিরাপত্তা জোরদার করা হয়েছে। খোলা জায়গায় জনসভার সময় তিনি এখন বুলেট-প্রুফ কাঁচের পেছন থেকে ভাষণ দেন।

জিবি নিউজ24ডেস্ক//

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন