আমেরিকায় বাড়ি কিনল টুটুল-তানিয়ার সন্তান

অভিনেত্রী তানিয়া আহমেদের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে সংগীতশিল্পী এসআই টুটুলের। জানা গেছে, নতুন সংসারও পেতেছেন এই শিল্পী। যদিও বিচ্ছেদের পর সমালোচনার শিকার হয়েছিলেন সংগীতশিল্পী এস আই টুটুল। তিনি বর্তমানে স্থায়ীভাবে বসবাস করছেন যুক্তরাষ্ট্রে।

তানিয়া-টুটুলের পাঁচ সন্তানের মধ্য দুই ছেলে শ্রেয়াশ ও আরশ এখন বাবার সঙ্গে রয়েছেন। সেখানে একটি বাড়ি কিনেছেন শ্রেয়াস। বিষয়টি নিশ্চিত করেছেন এস আই টুটুল।

 

ফেসবুকে ছেলে ও বাড়ির ছবি প্রকাশ প্রকাশ করে গায়ক লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, আমাদের শ্রেয়াস একটা বাড়ি কিনেছে।

এটি আমাদের জীবনের অসাধারণ আনন্দের একটি দিন। আপনাদের সময় ও সুযোগ হলে একবার বেড়াতে আসার আমন্ত্রণ রইল আমাদের এখানে। প্লিজ, সবাই দোয়া করবেন আমাদের জন্য। সবার জন্য দোয়া করি, আল্লাহপাক সবাইকে তুমি ভালো রেখো।

 

টুটুলের সেই স্ট্যাটাসে অনেকেই প্রশ্ন তুলেছেন যুক্তরাষ্ট্রে ছেলে বাড়ি কেনার টাকা কোথায় পেল? জবাবে এই গায়ক জানিয়েছেন, শ্রেয়াস বর্তমানে আমেরিকাতে একটি গাড়ি কম্পানিতে ডিরেক্টর অব সেলস অ্যান্ড ফাইন্যান্স হিসেবে কর্মরত আছেন।

এস আই টুটুল একাধারে গায়ক, গীতিকার, সংগীত পরিচালক ও সুরকার। শৈশব থেকেই টুটুলে গানের প্রতি অনুরাগ। গানকেই তিনি পেশা হিসেবে গ্রহণ করেছেন। পিয়ানোর ওপর বিশেষ প্রশিক্ষণ নিলেও বিভিন্ন ধরনের বাদ্যযন্ত্র বাজাতে পারেন তিনি।

জিবি নিউজ24ডেস্ক//

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন